Taapsee Pannu: বক্ষ বিভাজিকায় লক্ষ্মীমূর্তি, তাপসীর বিরুদ্ধে থানায় গেলেন বিধায়ক-পুত্র

Taapsee Pannu: বিপাকে তাপসী পান্নু। তাঁর নামে থানায় দায়ের হয়েছে অভিযোগ। অভিযোগকারী মধ্যপ্রদেশের বিধায়ক মালিনী গৌরের পুত্র একলব্য সিং গৌর।

Taapsee Pannu: বক্ষ বিভাজিকায় লক্ষ্মীমূর্তি, তাপসীর বিরুদ্ধে থানায় গেলেন বিধায়ক-পুত্র
এই সেই পোশাক।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 10:30 PM

বিপাকে তাপসী পান্নু। তাঁর নামে থানায় দায়ের হয়েছে অভিযোগ। অভিযোগকারী মধ্যপ্রদেশের বিধায়ক মালিনী গৌরের পুত্র একলব্য সিং গৌর। যিনি একই সঙ্গে হিন্দ রক্ষক সংগঠনের সভাপতিও। তাপসীর বিরুদ্ধে অভিযোগ, বক্ষ বিভাজিকায় মা লক্ষ্মীর মূর্তি ঝুলিয়ে হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন তিনি। গত ১৪ মার্চ ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো আপলোড করেন তাপসী। লাল রঙের এক পোশাক পরেছিলেন তাপসী। প্লাঞ্জিং নেকলাইনে তাঁর গলা জুড়ে ছিল দেবী লক্ষ্মীর মুখ আঁকা এক লকেট। স্পষ্ট বিভাজিকায় সেই লকেট নিয়ে তখনও হয়েছিল নানা সমালোচনা।সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একটা বড় অংশের ‘থপ্পড়’ খেয়েছিলেন তাপসী। গৌরের অভিযোগ, সনাতন ধর্মকে অবমাননা করেছেন তাপসী। এ প্রসঙ্গে পুলিশের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয়, ইতিমধ্যেই দায়ের হয়েছে অভিযোগ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তাপসী পান্নুর জীবনে সমালোচনা অবশ্য নতুন নয়। বারেবারেই তাঁকে পড়তে হয়েছে কটাক্ষের মুখে। কখনও শুনতে হয়েছে ‘ কঙ্গনার সস্তা কপি’ আবার কখনও বা অনুরাগ কাশ্যপ তাঁর স্তন নিয়ে করেছেন বিতর্কিত বক্তব্য। প্রতিবারই সাহসের সঙ্গে একের পর এক প্রশ্নের মোকাবিলা করেছেন তিনি। তবে এবার জল গড়াল থানা পর্যন্ত। তাপসী যদিও এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি।

প্রসঙ্গত, বছর দেড়েক আগে নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন তিনি। নাম দিয়েছেন, ‘ আউটসাইডার ফিল্মস।’ তাপসী নিজে আউটসাইডার অর্থাৎ স্টারকিড নন, নিজের যোগ্যতায় বলিপাড়ায় জায়গা করে নিয়েছেন তিনি। সে কারণেই সত্যিকারের ট্যালেন্ট যাঁদের রয়েছে তাঁরা যদি কাজ করতে চান তাঁদের পাশে দাঁড়াবে তাঁর প্রযোজনা সংস্থা, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। তবে নেপোটিজম বিতর্ক সামলানোর দায়ভার তাঁর বা তাঁর সংস্থার নয়, সে কথা সাফ জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। সেই সংস্থার প্রথম ছবির কাজও শুরু করে দিয়েছিলেন তিনি। ছবির নাম ব্লার। মুখ্য চরিত্রে তাপসী পান্নু এবং গুলশান দেভিয়াহ। প্রযোজনার সংস্থার প্রথম ছবির প্রথম দিনের শুটিংয়ের নিজেদের ছবি শেয়ার করে নেন অভিনেতা-অভিনেত্রী। তাপসী পান্নু যেখানে অভিনয়ের ছবি পোস্ট করেন, সেখানে গুলশন, নিজের এবং তাপসীর সেলফি পোস্ট করে লেখেন, ’মিস্টার অ্যান্ড মিসেস ব্লার।’

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)