David Warner-Pushpa-Allu Arjun: অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের নাম এখন ‘পুষ্পা ওয়ার্নার’, ব্যাপারখানা কী?

তেলেগু ছবির বড় ভক্ত অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। এ কথা কারও অজানা নয়।

David Warner-Pushpa-Allu Arjun: অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের নাম এখন 'পুষ্পা ওয়ার্নার', ব্যাপারখানা কী?
ডেভিড ওয়ার্নার ও আল্লু অর্জুন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 7:46 PM

তেলেগু ছবির ভক্ত। অনেক আগেই সেই কথা ব্যক্ত করে দিয়েছেন অস্ট্রেলিয়ার অভিনেতা ডেভিড ওয়ার্নার। তেলেগু ছবির গানের দৃশ্যে ঠোঁট মেলাতে ও নাচতে দেখা যায় তাঁকে। সম্প্রতি আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্যা রাইজ়’ ছবির একটি গানের সঙ্গে ঠোঁট মেলাতে ও নাচতে দেখা গিয়েছে ডেভিডকে। তাঁর ‘শ্রীভল্লি’ গানের সেই স্টেপ এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ইনস্টাগ্রামে রিল শেয়ার করেছেন ডেভিড। নাচ করতে করতে ডান পায়ের স্লিপারও খুলে যাচ্ছিল তাঁর। কিন্তু তাতে কী! স্মার্টনেসের সঙ্গে বিষয়টি সামলেছেন ক্রিকেটার। গানের হুবহু স্টেপ নকল করেছেন তিনি।

কেবল তাই নয় আল্লু অর্জুনকে নকল করেছেন গানে। রিল ভিডিয়োটি পোস্ট করে ডেভিড ক্যাপশনে লিখেছেন, “পুষ্পা, এর পরে কী?”

ডেভিডের রিলের দর্শক প্রচুর। মাস শুরু হওয়ার আগেই অনুরাগীদের কথা দিয়েছিলেন ‘পুষ্পা: দ্যা রাইজ়’ ছবির গানের সঙ্গে রিল তৈরি করবেন তিনি। জানিয়েছিলেন, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় শেষ হলে পোস্ট করবেন সেই ভিডিয়ো। কথা মতো কাজ করেছেন। প্রমিস ভাঙেননি।

আর আল্লু অর্জুন? তিনি যার পর নাই খুব খুশি হয়েছেন। সেই আনন্দ অভিনেতা ব্যক্ত করেছেন হাসি, থাম্পস আপ ও ফায়ার ইমোজি দিয়ে। অনুরাগীরাও প্রশংসা করেছেন ডেভিডের। কেউ কেউ তাঁর নাম দিয়েছেন ‘পুষ্পা ওয়ার্নার’। একজন লিখেছেন, ‘গুরুজি আপনি সেরা’। কেউ আবার তাঁকে তেলেগু (টলিউড) ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার পরামর্শও দিয়েছেন। কাতর আর্জি এসেছে ভক্তদের থেকে। একজন ‘ও আন্তাভা’ এবং ‘সামি সামি’ গানের সঙ্গেও রিল তৈরি করতে বলেছেন ডেভিডকে। একজন বলেছেন, স্ত্রী ক্যান্ডিসকে সঙ্গে নিয়ে তিনি যেন ‘সামি সামি’ গানের সঙ্গে রিল তৈরি করেন।

আরও পড়ুন: Sushant Singh Rajput Birthday: এই ইন্ডাস্ট্রির কারও হিম্মত নেই সুশান্তের গল্পটা সৎভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারবে: অভিনেতার দিদি প্রিয়াঙ্কা