Dhanush-Aishwaryaa: আগেই হয়েছে বিচ্ছেদ, এবার ধনুশের নামও ত্যাগ ঐশ্বর্যর, নেপথ্যে একটি টুইট!

Couple Separation: ২০০৪ সালে ঐশ্বর্যার সঙ্গে বিয়ে হয় ধনুশের, দীর্ঘ বিবাহিত জীবন ছিল ছিমছাম, বিতর্কহীন।

Dhanush-Aishwaryaa: আগেই হয়েছে বিচ্ছেদ, এবার ধনুশের নামও ত্যাগ ঐশ্বর্যর, নেপথ্যে একটি টুইট!
ঐশ্বর্য ও ধনুশ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 8:31 AM

দক্ষিণ, তথা সারা দেশের সুপার স্টার ধনুশ ও তাঁর স্ত্রী ঐশ্বর্যর বিবাহবিচ্ছেদের খবর জানা যায় মাস দুই আগে। তাঁরা নিজেরাই সম্পর্ক ইতির খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। মেয়ে-জামাইয়ের বিচ্ছেদ মেনে নিতে পারছিলেন না রজনীকান্ত। তাঁদের এক করার চেষ্টাও করেছিলেন তিনি। কিন্তু তাঁরা যদি নিজেরাই বিচ্ছেদ চান, কার কী করার থাকতে পারে। এই ঘটনার দু’মাস পর নিজের বায়ো প্রোফাইল থেকে ধনুশের নামটাও মুছে ফেললেন ঐশ্বর্য। এখন ইনস্টাগ্রামে তাঁর নাম ‘ঐশ্বর্য রজনীকান্ত’। স্বামীর নামের পরিচয় ছেড়ে বাবার নামের পরিচয়তেই ফিরলেন তারকা কন্যা।

এর নেপথ্যে একটি টুইটকেই দায়ী করছেন নেটিজ়েনরা। টুইটটি করেছেন ধনুশ। সেই টুইটে ঐশ্বর্যকে নিজের বন্ধু বলে পরিচয় দিয়েছেন অভিনেতা। এর পরই ইনস্টাগ্রাম থেকে ধনুশের নাম সরিয়েছেন ঐশ্বর্য।

১৮ বছর আগে বিয়ে হয় ধনুশ-ঐশ্বর্যর। সুখে চলছিল জীবন। তাঁদের বিবাহ-বিচ্ছেদের খবর সামনে আসতেই অনুরাগীদের মন ভেঙেছে। বিয়ে ভাঙার খবর জানিয়ে ধনুশ-ঐশ্বর্য সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন,  “বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। এই জার্নিটা মানিয়ে নেওয়ার, বৃদ্ধির, দু’জনকে বোঝার। বর্তমানে এমন এক জায়গায় এসে দাঁড়িয়েছি আমরা, যেখানে জুটি হিসেবে আমাদের দুটি পথ আলাদা হয়ে যাচ্ছে। আমি আর ঐশ্বর্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।”

২০০৪ সালে ঐশ্বর্যার সঙ্গে বিয়ে হয় ধনুশের, দীর্ঘ বিবাহিত জীবন ছিল ছিমছাম, বিতর্কহীন। তাঁদের বিচ্ছেদ মেনে নিতে পারেন না অনেকেই।

আরও পড়ুন: Vivek Agnihotri-The Kashmir Files: বিবেক অগ্নিহোত্রীকে ‘ওয়াই’ নিরাপত্তা, কিছুটা হলেও স্বস্তিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক

আরও পড়ুন: 9 National Crush: একরাতেই জাতীয় ক্রাশ হয়ে উঠেছিলেন এই ৯ ভারতীয় সুন্দরী, দেখুন ছবিতে

আরও পড়ুন: Body Positivity Films and Web Shows: মোটা, কালো, টাক… এই ৭টি ছবি ও ওয়েব শো তৈরি করেছে বলিউডের নতুন ভাষা