Parineeti-Raghav: পরিণীতির সঙ্গে বাগদানের আগে ‘নোজ জব’ করেছেন রাঘব! ফাঁস হল বড় সত্যি

Parineeti-Raghav: গত ১৩ মে বাগদান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। দিল্লির কাপুরতালা হাউজে ধুমধাম করে বসেছিল সে অনুষ্ঠান। তবে জানেন কি পরিণীতির সঙ্গে বাগদান সারার আগে আপনেতা রাঘব চাড্ডা নাকি 'নোজ জব' করিয়েছেন।

Parineeti-Raghav: পরিণীতির সঙ্গে বাগদানের আগে 'নোজ জব' করেছেন রাঘব! ফাঁস হল বড় সত্যি
ফাঁস হল বড় সত্যি
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 8:58 PM

গত ১৩ মে বাগদান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। দিল্লির কাপুরতালা হাউজে ধুমধাম করে বসেছিল সে অনুষ্ঠান। তবে জানেন কি পরিণীতির সঙ্গে বাগদান সারার আগে আপনেতা রাঘব চাড্ডা নাকি ‘নোজ জব’ করিয়েছেন। অর্থাৎ অস্ত্রোপচারের মাধ্যমে নাকের আকার পরিবর্তন করিয়েছেন। সম্প্রতি ফাঁস হল এমনই এক সত্যি। ফাঁস করে দিলেন রাঘব নিজেই। অস্বস্তিতে পড়ে যান পরিণীতি। রাঘবের এই ‘সত্যি কথা’ সবাই জানুক, তা কিছুতেই চাননি তিনি। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তাতে রাঘবকে বলতে শোনা যাচ্ছে, “ছোট্ট নোজ জব করিয়েছিলাম। কারণ মায়ের মতো নাক ছিল আমার, তাই বাবার মতো যাতে দেখতে হয় সেই কারণে একটু কাঁচি চালাতে হয়েছিল।” হবু স্বামী সব ফাঁস করে দিচ্ছে শুনে মাঝপথে থামিয়ে দেন পরিণীতি। মনে করিয়ে দেন, তাঁর কথা রেকর্ড করা হচ্ছে। এই ঘটনায় নেটমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই প্রশ্ন তুলেছেন, ‘তবে কি বাহ্যিক রূপ এতটাই গুরুত্বপূর্ণ হয়ে গেল যে রাঘবকেও চেহারার পরিবর্তন করতে হল’?

সেলেব জুটির  বাগদানে হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। শুধুমাত্র পরিণীতির বিয়েতে অংশ নেবেন বলে তিনি হাজির হয়েছিলেন সেখানে। উড়ে এসেছিলেন বিদেশ থেকে। যদিও নিক জোনাস বা তাঁর মেয়ে মালতি মেরীকে দেখা যায়নি বাগদানে। ওইদিনই নিকের এক কনসার্ট ছিল, সম্ভবত সেই কারণেই আসা সম্ভব হয়নি তাঁর। পরিণীতির বাগদান মিটে যাওয়ার পর এক পোস্টও দিয়েছিলেন প্রিয়াঙ্কা। লিখেছিলেন, “তিসা ও রাঘব– তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। বিয়ের জন্য আর অপেক্ষা করতে পারছি না। দুজনের জন্যই ভীষণ ভীষণ খুশি। পরিবারের সঙ্গে দেখা হয়ে ভীষণ ভাল লাগছে।” শুধু প্রিয়াঙ্কা চোপড়াই নয়। হাজির ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রি অরবিন্দ কেজরীওয়ালও। দেখা গিয়েছিল ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র। মণীশের ডিজাইন করা পোশাকেই সেজেছিলেন পরিণীতি। বেছে নিয়েছিলেন প্যাস্টল রঙা পোশাক।

রাঘব-পরিণীতির আলাপ বেশ কিছু বছর আগে। বিদেশে একসঙ্গে পড়াশোনা করতেন তাঁরা। ঘনিষ্ঠদের মতে, তখন মোটেও প্রেমটা হয়নি তাঁদের। গত বছর থেকেই প্রেমের সূত্রপাত। যা একধাপ এগিয়েছে সবেমাত্র। শোনা যাচ্ছে, বিয়ে হবে এই বছরেই।