Lata Mangeshkar-Shahrukh Khan: শাহরুখ কি সত্যি থুতু ছিটিয়েছিলেন লতার শরীরে? জানুন সত্যি কী ঘটেছিল

দৃশ্যটি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল। নেটাগরিকদের মতামত, সুরের জাদুতে সব বিভেদ ঘুঁচে গেছে!

Lata Mangeshkar-Shahrukh Khan: শাহরুখ কি সত্যি থুতু ছিটিয়েছিলেন লতার শরীরে? জানুন সত্যি কী ঘটেছিল
শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2022 | 4:02 PM

সামনে শায়িত সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। শেষকৃত্যের কিছুক্ষণ আগের ঘটনা। তার চরন পাশে দোয়া করছেন শাহরুখ খান। সঙ্গে হাত জোর করে লতাকে শেষ প্রণাম জানাচ্ছেন ম্যানেজার পূজা দাদলানি। দৃশ্যটি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল। নেটাগরিকদের মতামত, সুরের জাদুতে সব বিভেদ ঘুঁচে গেছে! সব বিভেদ বলতে ধর্মীয় বিভেদের কথাই বলতে চেয়েছেন নেটাগরিকরা। সেই সঙ্গে ভাইরাল হয়েছে আরও একটি বিষয়। রীতিমতো বিতর্কের উদ্রেক করেছে। লতার পার্থিব শরীরের সামনে দোয়া করার পর মাস্ক সরিয়ে তিনি নাকি থুতু ফেলেছেন! তাই নাকি নিয়মমতো দোয়া শেষে ‘ফু’ দিয়েছেন?

৬ ফেব্রুয়ারি, ২০২২। রবিবারের সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন লতা। তাঁর শেষকৃত্য হয় মুম্বইয়ের শিবাজি পার্কে। কিংবদন্তিকে শ্রদ্ধা জানাতে এসেছিলেন অমিতাভ বচ্চন, সচিন তেন্ডুলকর, আমির খান, রণবীর কাপুর এবং ইন্ডাস্ট্রির সব বড় তারকাই। সকলেই ফুল অপর্ণ করেন লতার পায়ে। শাহরুখকে দু’হাতে দোয়া করতে দেখা যায়। তারপরই এই বিতর্ক। দোয়া শেষে মাস্ক সরিয়ে কিছু একটি করেন তিনি। তাতে অনেকের মনে হয়েছে শাহরুখ লতার শরীরে ফুতু ফেলেছেন। অনেকের মনে হয়ে ‘ফুঁ’ দিয়েছেন। যা ইসলাম ধর্মাবলম্বি মানুষ দোয়া শেষে করে থাকেন। এরপর ‘লতাদিদি’র পা ছুঁয়ে প্রণামও করেছেন শাহরুখ। লতা মঙ্গেশকরকে সম্মান জানাতে নিজের ম্যানেজার পুজা দাদলানিকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন কিং খান।

৮ জানুয়ারি করোনা ও নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি  হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা। প্রায় একমাস হাসপাতালের আইসিইউতেই ভর্তি ছিলেন লতা। করোনা নেগেটিভ হয়েছিলেন। একবার ভেন্টিলেশনে থেকেও বেরিয়ে এসেছিলেন। ৫ ফেব্রুয়ারি, সরস্বতী পুজোর দিন শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। ফের ভেন্টিলেশনে চলে যান। তবে এবার আর ফিরে এলেন না সুরসম্রাজ্ঞী। ৬ ফেব্রুয়ারি সরস্বতীর বিসর্জনের দিনই বিদায় নিলেন লতা।

আরও পড়ুন: Lata Mangeshkar: কাগজ-রঙে লতাদিদির ছবি দেওয়া হল না তাঁকেই! আফশোস যাচ্ছে না ব্যান্ডেলের শিল্পীর

আরও পড়ুন: Lata Mangeshkar:নস্টালজিক কলকাতার ১৬ অক্রুর দত্ত লেন, ভি.বালসারার ডাকে নিয়মিত আসতেন লতা

আরও পড়ুন:Lata Mangeshkar: প্রথম রোজগার ছিল মাত্র ২৫ টাকা, সেই লতাই মৃত্যুর পর রেখে গেলেন কত টাকার সম্পত্তি!