Woody Allen: সিনেমা আর আগের মতো টানে না তাঁকে, ৫০তম ছবি তৈরির পর অবসর ঘোষণা করবেন উডি অ্যালেন

Woody Allen Retirement: উডির ৫০তম ও শেষ ছবি তৈরি হবে ফ্রান্সে। সেটি ২০০৫ সালের থ্রিলার 'ম্যাচ পয়েন্ট'-এর মতোই একটি থ্রিলারধর্মী ছবি হতে চলেছে।

Woody Allen: সিনেমা আর আগের মতো টানে না তাঁকে, ৫০তম ছবি তৈরির পর অবসর ঘোষণা করবেন উডি অ্যালেন
উডি অ্যালেন...
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 20, 2022 | 6:30 AM

হলিউডের পরিচালক উডি অ্যালেন একটি জরুরি ঘোষণা করেছেন সম্প্রতি। জরুরি ঘোষণা করেছেন তাঁর জীবন এবং কেরিয়ার নিয়ে। তিনি জানিয়েছেন, কেরিয়ারের ৫০তম ছবি তৈরি করার পর তিনি অবসর নেবেন। আর কোনও ছবি তিনি তৈরিই করবেন না কোনওদিন। অস্কার বিজয়ী পরিচালক ও চিত্রনাট্যকার একটি স্প্যানিশ খবরের কাগজকে বলেছেন, তাঁর পরবর্তী ছবিটিই তাঁর কেরিয়ারের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হতে চলেছে। তারপর থেকে তিনি কেবলই লেখালেখিতে মনযোগ দেবেন। একটি উপন্যাস লেখার ইচ্ছা আছে তাঁর।

উডির ৫০তম ও শেষ ছবি তৈরি হবে ফ্রান্সে। সেটি ২০০৫ সালের থ্রিলার ‘ম্যাচ পয়েন্ট’-এর মতোই একটি থ্রিলারধর্মী ছবি হতে চলেছে। বছরের শুরুতেই অ্যালেক বল্ডউইনের সঙ্গে ইনস্টাগ্রামের একটি লাইভ আলাপচারিতায় উডি বলেছিলেন, সিনেমা তৈরির করার আনন্দ পাচ্ছেন না উডি।

সেই আলাপচারিতায় উডি আরও বলেছিলেন, “আমি যখন ছবি তৈরি করতে শুরু করেছিলাম, সারাদেশের সব প্রেক্ষাগৃহে তা রিলিজ করত। হাজার-হাজার দর্শক দল বেঁধে আমার ছবি দেখতে আসতেন। এখন যখন ছবি তৈরি করি, দেখি ২ থেকে ৬ সপ্তাহ সেটি সিনেমা হলে চলে। বিষয়টি আমার আর ভাল লাগে না।”

এই খবরটিও পড়ুন

উডি অ্যালেনের একটি কঠিন অতীত আছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ এসেছিল। নিজের ৭ বছরের কন্যা সন্তানকে তিনি যৌন হেনস্থা করেছিলেন। গোটা বিশ্ব তোলপাড় হয়েছিল সেই খবরে। কেরিয়ার ভয়ানক ক্ষতি মুখে পড়েছিল উডির।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla