Vikram-Samantha: সামান্থার অসুস্থতার যন্ত্রণা অনুভব করছেন পরিচালক বিক্রম ভাট; তিনি যা বললেন…

Bollywood News: ১৮ বছর আগে ফাইব্রোমিয়ালজিয়া অসুখে আক্রান্ত হয়েছিলেন বিক্রম। ফলে সামান্থার যন্ত্রণার আন্দাজ আছে তাঁর কাছে।

Vikram-Samantha: সামান্থার অসুস্থতার যন্ত্রণা অনুভব করছেন পরিচালক বিক্রম ভাট; তিনি যা বললেন...
বলিউডের একাধিক প্রজেক্ট গ্রহণও করেছিলেন তিনি। চুটিয়ে কাজ শুরু করার সময় এখন তাঁর। তবে কেন মাঝ পথেই ছাড়লেন ছবির কাজ? এই খবর সামনে আসা মাত্রই তা দর্শক মনে কৌতুহলের সঞ্চার করে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 6:33 PM

মাইয়োসিটিসে (শরীরের তীব্র যন্ত্রণা) আক্রান্ত দক্ষিণী সুপারস্টার সামান্থা রুথ প্রভু। এই খবর প্রকাশ্যে এনেছেন সামান্থা নিজেই। খবরটি জানতে পেরে সামান্থার খবর নিয়েছিলেন তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য। এবার জানা যাচ্ছে, সামান্থা পাশে পেয়েছেন পরিচালক বিক্রম ভাটকেও।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

১৮ বছর আগে ফাইব্রোমিয়ালজিয়া অসুখে আক্রান্ত হয়েছিলেন বিক্রম। পেশীতে তাঁর খুবই যন্ত্রণা হত সে সময়। অন্যান্য ব্যক্তি শরীরে সামান্য আঘাত পেলে যে ব্যথা অনুভব করেন, তুলনায় অনেক-অনেক বেশি ব্যথা পেতেন তিনি। কেবল তাই নয় মাইগ্রেনেরও সমস্য়া ছিল তাঁর। সেই সঙ্গে দোসর ছিল অবসাদ। এই সমস্ত বিষয় তিনি সহ্য করেছিলেন বলেই সামান্থার যন্ত্রণার আন্দাজ আছে তাঁর কাছে। তাঁর যন্ত্রণার কথা সকলকে জানানোর যে সাহস সামান্থা দেখিয়েছেন, তা দেখে তাঁকে বাহবাও জানিয়েছেন বিক্রম।

একটি সাক্ষাৎকারে বিক্রম বলেছেন, “এই সময় ভাল ঘুম অত্যন্ত জরুরি। সাপোর্ট সিস্টেম থাকা দরকার। যন্ত্রণার কথা লুকিয়ে রাখলে তা আরও বাড়বে। আমার যখন ফাইব্রোমিয়ালজিয়া ধরা পড়েছিল, প্রথম চার বছর আমি কিছু বুঝতেই পারিনি। অনেক যুদ্ধের পর বুঝতে পেরেছিলাম ভাল ঘুম এবং দুশ্চিন্তা থেকে মুক্তি পেলেই সমস্যার সমাধান হবে। এই সময় অমিতাভ বচ্চনের বাবা কবি হরিবংশ রাই বচ্চনের লেখা কবিতা আমাকে অনেক সাহস জুগিয়েছিল।”

দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা নাগা চৈতন্যকে ২০১৭ সালে গোয়ায় বিয়ে করেছিলেন সামান্থা রুথ প্রভু। ২০২১ সালে তাঁদের বিয়ে ভেঙে যায়। এই খবরে মন ভেঙেছে সামান্থার অনুরাগীদেরও।