Nick-Priyanka: ‘… জীবনের অস্তিত্ব নেই,’ স্ত্রীকে পাঠানো প্রথম মেসেজ শেয়ার করেন নিক

Relationship: সংসারে নতুন অতিথি মালতিকে নিয়েও তাঁর ও নিকের ব্যস্ততা এখন তুঙ্গে। তবে তার মাঝেই প্রেমের উদযাপন করতে বলেন না এই দম্পতি। সুযোগ পেলেই প্রিয়াঙ্কার প্রতি ভালবাসা জহির করতে পিছিয়ে থাকেন না নিক।

Nick-Priyanka: '... জীবনের অস্তিত্ব নেই,' স্ত্রীকে পাঠানো প্রথম মেসেজ শেয়ার করেন নিক
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 4:45 PM

কথায় আছে ‘ ম্যারেজেস আর মেড ইন হেভেন।’ নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া জুটিকে দেখলেও এই কথাটাই মনে আসে সিনেপ্রেমীদের। ২০১৮ সালে শুভ বিবাহর পর অনেকেই আশঙ্কা প্রকাশ করেছিলেন সম্পর্কের ভবিষ্যত নিয়ে। সেইসব আশঙ্কাকে তুড়ি মেরে উড়িয়ে বহাল তবিয়তে সুখে সংসার করছেন দেশি গার্ল। সংসারে নতুন অতিথি মালতিকে নিয়েও তাঁর ও নিকের ব্যস্ততা এখন তুঙ্গে। তবে তার মাঝেই প্রেমের উদযাপন করতে বলেন না এই দম্পতি। সুযোগ পেলেই প্রিয়াঙ্কার প্রতি ভালোবাসা জহির করতে পিছিয়ে থাকেন না নিক। এবার একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ হলেন সঙ্গীতশিল্পী। পরিষ্কার বলে দিলেন ‘ প্রিয়াঙ্কা স্ত্রী হিসেবে আসার আগের জীবনের কোনও অস্তিত্ব নেই আমার কাছে ।’

সম্প্রতি, একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। সঙ্গে ছিলেন ভাই জোয়ী এবং কেভিন। তাঁদের পাশে বসিয়েই ওই অনুষ্ঠানে হাজির অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন নিক। সেখানেই এক অনুরাগী প্রশ্ন করেন, স্ত্রী প্রিয়াঙ্কাকে প্রথম কী মেসেজ করেছিলেন নিক? উত্তরে নিক বলেন ,’প্রিয়াঙ্কা আমার জীবনে স্ত্রী হিসেবে আসার আগের জীবন আমার স্মৃতি থেকে প্রায় মুছে গেছে। ওই জীবনের অস্তিত্ব নেই আমার কাছে। ‘ এরপরই সঞ্চালক জানতে চান প্রিয়াঙ্কাকে পাঠানো প্রথম মেসেজের কথা মনে আছে কিনা নিকের। এরপরেই নিজের ফোনে প্রিয়াঙ্কাকে পাঠানো প্রথম মেসেজ খুঁজতে শুরু করেন তাঁর স্বামী। সেই মেসেজের স্ক্রিনশট জোরে জোরে পড়তে থাকেন নিক-‘প্রথম প্রিয়াঙ্কাকে পাঠিয়েছিলাম, তোমার সঙ্গে আমার অনেক মিল। বন্ধুরাও কমন। আমরা কি দেখা করতে পারি?’ এরপরে নিক জানান, ‘আমি অবাক হয়ে যাই, সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা উত্তর দেয় ওই মেসেজের, প্রিয়াঙ্কা বলে, তোমার সঙ্গে দেখা করলে ভালো লাগবে। আমার টিম মনে হয় বিষয়টির উপর নজর রাখবে!’ বলাই বাহুল্য এর পর নিক-প্রিয়াঙ্কার প্রেমের গাড়ি সিগনাল না মেনে চলতে থাকে। অবশেষে ২০১৮ সালে ভারতে অনুষ্ঠিত হয় সাম্প্রতিক কালের অন্যতম চর্চিত বিগ ফ্যাট ওয়েডিং।

কিছুদিন আগেই বোন পরিণীতির এনগেজমেন্টে হাজির ছিলেন প্রিয়াঙ্কা। তার আগে সিটাডেলের প্রচারে প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে এসেছিলেন নিক ও মালতি। সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার নতুন ছবি ‘লাভ এগেইন।’ সেখানে নিকের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ারও করেছেন পিগি চপস।