Hrithik-Saba: তাঁকে এবং হৃত্বিককে নিয়ে আলোচনা হোক চান না সাবা, দেখুন কী বলেছেন তিনি!

Bollywood Relationships: ২০২২ সালের জানুয়ারি মাসে একটি রেস্তোরাঁ থেকে হাতে হাত ধরে বেরোতে দেখা যায় হৃত্বিক-সাবাকে। তারপর থেকে সকলে জানেন তাঁর সম্পর্কে আছেন।

Hrithik-Saba: তাঁকে এবং হৃত্বিককে নিয়ে আলোচনা হোক চান না সাবা, দেখুন কী বলেছেন তিনি!
সাবা আজ়াদ এবং হৃত্বিক রোশন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 1:17 PM

২০২২ সালের জানুয়ারি মাস থেকে বিশ্বের কাছে স্পষ্ট হয়েছিল আর সিঙ্গেল নন হৃত্বিক রোশন। তাঁর জীবনে এন্ট্রি নিয়েছেন এমন এক রমণী, যিনি গানে-অভিনয়ে দারুণ পারদর্শী। সেই রমণীর নাম সাবা আজ়াদ। হৃত্বিকের সঙ্গে তাঁর বয়সের ফারাক থাকতে পারে, কিন্তু তাঁদের রসায়ন গত এক বছরে হয়ে উঠেছে নেট পাড়ার আলোচ্য বিষয়। হৃত্বিকের জীবনে বসন্তের ফুল ফুটেছে অনেকবারই। সেই ফুলগুলির নাম কখনও বারবারা মোরি, কখনও কাঙ্গানা রানাওয়াত, তো কখনও করিনা কাপুর খান। কিন্তু হৃত্বিকের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন দু’জনই – একসময় তাঁর স্ত্রী সুজ়ান এবং বর্তমানে প্রেমিকা সাবা।

২০২২ সালের জানুয়ারি মাসে একটি রেস্তোরাঁ থেকে হাতে হাত ধরে বেরোতে দেখা যায় হৃত্বিক-সাবাকে। নেটমাধ্যমে আলাপ এই দুই তারকার। আলাপের কিছুদিনের মধ্যেই গোয়া বেড়াতে গিয়েছিলেন হৃত্বিক-সাবা। তারপর জনসমক্ষে প্রেমিকার সঙ্গে হাত ধরে রেস্তোরাঁ থেকে বের হতে দেখা গিয়েছিল তাঁদের। রোশন পরিবার সাদরেই গ্রহণ করে নিয়েছে সাবাকে। সেই ছবিও নেট মাধ্যমে ভাইরাল হয়েছে।

কিছুদিন আগেই হৃত্বিকের দুই পুত্র রেহান এবং রিদানকে নিয়ে বড়দিন পালন করেছেন সাবা। হৃত্বিকের জীবনে সাবার প্রবেশ সাদরে গ্রহণ করেছেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজ়ানও। কিন্তু সাবা কোনদিনও তাঁর এবং গ্রিক গডের প্রেম সম্পর্কে খোলামেলাভাবে কোনও কথাই বলেননি সংবাদ মাধ্যমকে। এই প্রথম মুখ খুলেছেন তিনি।

সাবা এবং হৃত্বিকের সম্পর্ক নিয়ে খুব একটা আলোচনা করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না সাবা। তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন সাবা এবং বলেছেন, “আমি কিছুতেই বুঝতে পারি না আমাদের নিয়ে এত আলোচনা হয় কেন। আমি এবং হৃত্বিক, আমরা দু’জনেই শোবিজ়ের মানুষ। অন্য কোনও সেক্টরের মানুষ হলে আমাদের নিয়ে কেউই মাথা ঘামাতেন না। কিন্তু বিষয়টা আমাদের ক্ষেত্রে সেরকম নয়। আমরা যেহেতু বিনোদন জগতের মানুষ, তাই আমাদের ব্যক্তিজীবন সম্পর্কে সকলের আগ্রহ মাত্রাতিরিক্ত। এবং তা নিয়ে আলোচনাও হয়।”

ঋত্বিক একজন প্রতিষ্ঠিত অভিনেতা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘বিক্রম বেদা’। এই মুহূর্তে ‘ফাইটার’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা। ‘পাঠান’ ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তিনি এবং দীপিকা পাড়ুকোন অভিনয় করছেন। এর জন্য ঋত্বিককে বিস্তর প্রস্তুতিও নিতে হচ্ছে। অন্যদিকে সোনি রাজদানের সঙ্গে একটি প্রজেক্টে দেখা যাবে সাবাকেও।