অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করলেন ইমন

Iman Chakraborty: নীলাঞ্জন ঘোষের সঙ্গে জুটি বেঁধেও কিছু গান দর্শক, শ্রোতাকে উপহার দিচ্ছেন ইমন। গত পয়লা বৈশাখে ইমন-নীলাঞ্জনের কাজ ‘সৃজন ছন্দে’ দেখেছেন দর্শক।

অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করলেন ইমন
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 7:19 PM

তাঁদের গা ঘেঁষে চলে যাচ্ছে মেঘ। মুখোমুখি দুটো খালি চেয়ার। তাঁরা চেয়ারে বসে নেই। বরং ওই দুই চেয়ারের মাঝে দাঁড়িয়ে যুগল। দাঁড়িয়ে দম্পতি। অর্থাৎ সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী এবং তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। একে অপরকে চুম্বন করছেন দুজনে।

ঠিক এমনই একটি ছবি সদ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। ক্যাপশনে লিখেছেন, ‘মূহূর্তরা মেঘের মতো ফিরে ফিরে আসে।’ ইমনের এই ব্যক্তিগত মুহূর্তের ছবি ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী। এমনিতে সোশ্যাল মিডিয়ায় ইমন খুবই তৎপর। যে কোনও কাজের আপডেট ভার্চুয়ালি শেয়ার করেন তিনি। কখনও বা কোনও পারিবারিক অনুষ্ঠানের ছবিও থাকে তাঁর সোশ্যাল ওয়ালে। এ বারও তেমনই এক অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন শিল্পী।

View this post on Instagram

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

নীলাঞ্জন ঘোষের সঙ্গে জুটি বেঁধেও কিছু গান দর্শক, শ্রোতাকে উপহার দিচ্ছেন ইমন। গত পয়লা বৈশাখে ইমন-নীলাঞ্জনের কাজ ‘সৃজন ছন্দে’ দেখেছেন দর্শক। সেটাই ছিল বিয়ের পর দম্পতির প্রথম কাজ। এরপর বিশাল ভরদ্বাজের কম্পোজিশন, গুলজারের লেখা ‘পানি পানি রে’ রিঅ্যারেঞ্জ করে তৈরি করেছিলেন তাঁরা। এ বার রবীন্দ্রনাথের কবিতায় সুরারোপ করে একটি কম্পোজিশন শোনা যাবে ইমনের গলায়। লিরিসিস্ট, মিউজিক কম্পোজার অগ্নিভ মুখোপাধ্যায় এই অন্য রকম কম্পোজিশনের নেপথ্যে রয়েছেন। ইমন চক্রবর্তী প্রোডাকশনের এই নতুন গান ইউটিউবে মুক্তি পাবে চলতি মাসের শেষের দিকে। ফের নতুন কাজ আসছে ইমনের। অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন, ‘বেলাইন’-এ তরুণ দম্পতির ঘরের কথা শুনে ফেললেন এক বৃদ্ধ!

আরও পড়ুন, রেশমির ফ্যাশন ফটোশুট, সোশ্যাল পোস্টে অনুরাগীদের প্রশংসা