‘বেলাইন’-এ তরুণ দম্পতির ঘরের কথা শুনে ফেললেন এক বৃদ্ধ!

Bengali Movie: তরুণ দম্পতির টক্সিক রিলেশনশিপ অনেকটা রোলার কোস্টারের মতো। কখনও ভাল, উপরে উঠে যাচ্ছে। কখনও বা খারাপ, যে ভাবে রোলার কোস্টার নীচে নেমে যায়।

‘বেলাইন’-এ তরুণ দম্পতির ঘরের কথা শুনে ফেললেন এক বৃদ্ধ!
পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শ্রেয়া ভট্টাচার্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 3:39 PM

এক বৃদ্ধ মানুষ। আর এক তরুণ দম্পতি। ভুল ফোন কলের মাধ্যমে সেই দম্পতির ঘরের চিত্র ধীরে ধীরে স্পষ্ট হয়ে ওঠে ওই বৃদ্ধের কাছে। তিনি যেন ওই দুটি মানুষের জীবনের সঙ্গে নানা ভাবে জড়িয়ে যেতে থাকেন। মাত্র একটা ফোন। ভুল ফোন। এ ভাবেই আমূল বদলে দেন ওই বৃদ্ধের দৈনন্দিন।

ঠিক এ ভাবেই নতুন ছবি ‘বেলাইন’-কে সাজিয়েছেন পরিচালক শমীক রায় চৌধুরি। তাঁর কথায়, “বেলাইন। দুটো ঘরের ছবি। স্ক্রিন প্লে, ট্রিটমেন্ট দিয়ে দর্শক ধরে রাখার চেষ্টা করেছি। পরতে পরতে নতুন সারপ্রাইজ থাকবে একেবারে শেষ বাঁক পর্যন্ত। এক বয়স্ক ভদ্রলোক একটি ইয়ং কাপলের ঘরের ভিতরের পুরো ছবিটা দেখতে পাচ্ছেন, অর্থাৎ শুনতে পাচ্ছেন, ভুল ফোন কলের মাধ্যমে। যেটা উনি শুনতে পাচ্ছেন, সেটাই দর্শক দেখতে পাচ্ছেন। ধীরে ধীরে ওই বৃদ্ধ ভদ্রলোক তরুণ দম্পতির জীবনের সঙ্গে যুক্ত হয়ে যান।”

মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্য এবং তথাগত। একেবারে ভিন্ন আঙ্গিকের গল্প বলে দাবি নির্মাতাদের। প্যানডেমিকের পর থেকে সিনেমা হলের অবস্থা এখনও বেশ খারাপ। কবে ফের পরিস্থিতি স্বাভাবিক হবে, তা এখনও স্পষ্ট নয়। এই পরিস্থিতিতে বেশিরভাগ নির্মাতারা ওটিটির দিকে ঝুঁকেছেন। ব্যতিক্রম নয় টিম ‘বেলাইন’ও। একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ১০০ মিনিটের এই ছবি।

সুপ্রিয় দত্তর ক্যামেরা, তপন শেঠের আর্ট ডিরেকশন, সংলাপ ভৌমিকের সম্পাদনা এই ছবির সম্পদ। পরিচালক আরও জানালেন, তরুণ দম্পতির টক্সিক রিলেশনশিপ অনেকটা রোলার কোস্টারের মতো। কখনও ভাল, উপরে উঠে যাচ্ছে। কখনও বা খারাপ, যে ভাবে রোলার কোস্টার নীচে নেমে যায়। এই বৃদ্ধকে ঘিরেই গল্প। যিনি এই জার্নির সঙ্গী হবেন।

আরও পড়ুন, ‘রাজনীতিবিদরা পর্ন ছবি দেখছে, পর্ন তারকারা অভিনেতা হচ্ছে’, রাজের পুরনো টুইট ভাইরাল