‘রাজনীতিবিদরা পর্ন ছবি দেখছে, পর্ন তারকারা অভিনেতা হচ্ছে’, রাজের পুরনো টুইট ভাইরাল

Raj Kundra Tweet: ২৯ মার্চ ২০১২। পর্ন ইন্ডাস্ট্রি এবং দেহ ব্যবসার মধ্যে পার্থক্য নিয়ে টুইট করেছিলেন রাজ। ওই বছরই ৩ মে, রাজের করা আরও একটি টুইট ভাইরাল হয়।

'রাজনীতিবিদরা পর্ন ছবি দেখছে, পর্ন তারকারা অভিনেতা হচ্ছে', রাজের পুরনো টুইট ভাইরাল
জানিয়েছিলেন তাঁর প্রথম স্ত্রী কবিতা জড়িয়েছিলেন পরকীয়ায়। তাঁর পরিবারেরই এক সদস্যের সঙ্গে। সেই সদস্য আর কেউ নন, রাজের বোনের বর অর্থাৎ জামাইবাবু। রাজ দাবি করেন, তাঁদের সেই সম্পর্কের কথা নাকি টের পেয়েছিলেন রাজের মা। এর পর থেকেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন তিনি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 2:13 PM

পর্ন ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতে শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং রাজ। দেহ ব্যবসা, পর্ন তারকা, এই সংক্রান্ত আইন নিয়ে রাজের আগের করা টুইট নিয়ে এখন নতুন করে আলোচনা শুরু হয়েছে।

২৯ মার্চ ২০১২। পর্ন ইন্ডাস্ট্রি এবং দেহ ব্যবসার মধ্যে পার্থক্য নিয়ে টুইট করেছিলেন রাজ। ওই বছরই ৩ মে, রাজের করা আরও একটি টুইট ভাইরাল হয়। তিনি লিখেছিলেন, ‘অভিনেতারা ক্রিকেট খেলছে। ক্রিকেটাররা রাজনীতি করছে। রাজনীতিবিদরা পর্ন ছবি দেখছে। আর পর্ন তারকারা অভিনেতা হয়ে যাচ্ছে।’

রাজের পুরনো টুইট নিয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন করে আলোচনা শুরু হয়েছে। কেউ তাঁকে হাসির খোরাক করেছেন। আবার কেউ বা রাগে ফেটে পড়েছেন। গোটা ঘটনায় এখনও পর্যন্ত শিল্পা শেট্টির প্রত্যক্ষ যোগের কোনও প্রমাণ পায়নি মুম্বই পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রাজের এক আত্মীয় প্রদীপ বক্সি ইংল্যান্ডে থাকেন। কেনরিন প্রোডাকশন হাউজ নামের একটি ইংল্যান্ডের কোম্পানি চালান তিনি। ওই কোম্পানির চেয়ারম্যান পদে থাকার পাশাপাশি রাজেরও বিজনেস পার্টনার ছিলেন তিনি। রাজ এবং প্রদীপের হোয়াটস্অ্যাপ চ্যাটে নাকি পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন হত তা ফাঁস হয়েছে।

প্রসঙ্গত, আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধু রাজ নন, মঙ্গলবার সকালে নেরুল এলাকা থেকে গ্রেফতার করা হয় রায়ান থারপকে। তাঁকেও রাখা হবে হেফাজতে। সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।” এরপরে তাঁকে মুম্বই পুলিশের অপরাধ শাখার অন্তর্ভুক্ত জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, পর্ন ছবি তৈরিতে রাজের সঙ্গে জড়িত শিল্পাও? মুখ খুলল পুলিশ