Indian Idol: পক্ষপাতের অভিযোগ! বনগাঁর অরুণিতাই শ্রেষ্ঠ, মনে করছেন ওঁরা

রবিবার ১২ ঘণ্টা ধরে চলে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে, ইতিহাসে যা প্রথম। এর আগে কোনও রিয়ালিটি শো এতক্ষণ ধরে সম্প্রচারিত হয়নি। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির চেনা মুখেরা।

Indian Idol: পক্ষপাতের অভিযোগ! বনগাঁর অরুণিতাই শ্রেষ্ঠ, মনে করছেন ওঁরা
ইন্ডিয়ান আইডলের এই সিজনের বিজয়ী হয়েছেন পবনদীপ রাজন। দ্বিতীয় হয়েছেন বাঙালি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। সম্প্রতি বলিউডের বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি পবনদীপ বিজেতা হওয়ায় বিশেষ বন্ধু অরুণিতা নাকি খুশি হয়ে তাঁকে উপহার দিয়েছেন আনকোরা এক অডি কিউসেভেন গাড়ি যার দাম শুনলে আপনি চমকে যাবেন। এখানেই শেষ নয় ওই সিজনে বাকি প্রতিযোগীরাও নাকি পবনকে দিয়েছেন বেশ কিছু দামী উপহার। যার মধ্যে রয়েছে ১৪ লক্ষের গিটার থেকে শুরু করে নাইকি'র জুতো...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 11:59 AM

মধ্যরাতেই ঘোষিত হয়েছেন বিজেতা নাম। বনগাঁর অরুণিতাকে পিছনে ফেলে সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছেন উত্তরাখন্ডের পবনদীপ। এর পর থেকেই শুরু হয়েছে বিতর্ক। অরুণিতা ভক্তদের অনেকেই মনে করছেন পবনদীপ নয়, গোটা সিজন জুড়ে যেভাবে বিভিন্ন ধরনের গান অরুণিতা দর্শকদের উপহার দিয়েছেন তাতে প্রথম হওয়া উচিত ছিল তাঁরই।

রবিবার ১২ ঘণ্টা ধরে চলে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে, ইতিহাসে যা প্রথম। এর আগে কোনও রিয়ালিটি শো এতক্ষণ ধরে সম্প্রচারিত হয়নি। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির চেনা মুখেরা। ঘড়ির কাঁটা রাত বারোটা ছুঁতেই শো’র সঞ্চালক ঘোষণা করেন প্রথম পবনদীপ ও দ্বিতীয় অরুণিতা। পবনদীপের নাম ঘোষণা হতেই তাঁকে জড়িয়ে ধরেন ‘বন্ধু’ অরুণিতা। খুশি হন পবনদীপ ভক্তরা। অন্যদিকে মন খারাপ হয় অরুণিতার। বিগত বেশ কিছু দিন ধরেই বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে যে অনলাইন পোল খোলা হয়েছিল সেখানেও এগিয়ে ছিলেন এই বাঙালি মেয়ে। কিন্তু তা সত্ত্বেও এমন ফলাফলে মন খারাপ ভক্তদের।

রোশন ঝা নামক জনৈক টুইটারেত্তি লিখেছেন, “আমি জানি না কী দেখে এই শো’র ফলাফল ঘোষিত হল। সঠিক বিচার হয়নি। অরুণিতারই জেতা উচিত ছিল।” পৌরবী রায় নামক আর এক ব্যক্তি লেখেন, “অরুণিতার কাছে পবনদ্বীপ কিছুই নয়। কে কত ভোট পেয়েছে সেটিও তো বলা হল না। পবনদীপ যে জিতেছে এ কথা শিওর করে বলল কে? গোটা সিজনেই অরুণিতার পারফরম্যান্স পবনদীপের চেয়ে ঢের গুণ ভাল ছিল।” রোশন-পৌরবীর মতো এ হেন অগণিত টুইট এখন ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।

অরুণিতা ভক্তদের মন খারাপ যদিও পবনদীপ ও অরুণিতার বন্ধুত্বের মধ্যে ফাঁক তৈরি করতে পারেনি। গোটা সিজন জুড়েই তাঁদের প্রেম নিয়ে চলেছে নানা গুঞ্জন। পবনদীপ যদিও বলেছিলেন, “অরুণিতা আমার খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমরা সবাই একসঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমাদের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…।” একই কথা বলেছিলেন অরুণিতাও।

বিজয়ী হয়ে আনকোরা গাড়ি উপহার পেয়েছেন পবনদীপ। তাঁর ইচ্ছে সেই গাড়ি নিয়ে কেদারনাথ যাওয়ার। সঙ্গী হিসেবে নিয়ে যেতে চান অরুণিতা সহ শো’টির বাকি ফাইনালিস্টদেরও। শো’র রেজাল্ট তাঁদের ‘দোস্তি’তে চিড় না ধরালেও দর্শকের একটা বড় অংশের মন খারাপ।

আরও পড়ুন- ইন্ডিয়ান আইডল জিতে কত টাকার কী কী পুরস্কার পেলেন পবনদ্বীপ? এরপর কী করবেন?