‘বুড়ো বয়স পর্যন্ত এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চাই…’, বনগাঁর অরুণিতাকে নিয়ে মুখ খুললেন পবনদীপ

পাহাড়ি গান সারা ভারতে পৌঁছে দিতে চেয়েছিলেন পাহাড়ি ছেলেটি। তা তিনি করেছেন। পেয়েছেন দর্শকের ভালবাসা। পেয়েছেন পরিচিতিও।

'বুড়ো বয়স পর্যন্ত এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চাই...', বনগাঁর অরুণিতাকে নিয়ে মুখ খুললেন পবনদীপ
পবনদীপের পর দু'জনের 'সম্পর্ক' নিয়ে মুখ খুললেন বনগাঁর অরুণিতাও
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 11:44 AM

ইন্ডিয়ান আইডলের মঞ্চে একসঙ্গে জার্নি শুরু করেছিলেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল ও উত্তরাখন্ডের পবনদীপের। দিন যত এগিয়েছে ততই ওই দুজনের মধ্যে গাঢ় হয়েছে সম্পর্ক। গানের রিয়ালিটি শো’য়েও শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। ইন্ডিয়ান আইডলের ফাইনালের আগে অরুণিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন পবনদীপ।

তাঁর কথায়, “অরুণিতা আমার খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমরা সবাই একসঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমাদের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…।”

ফাইনালের আর মাত্র কিছু দিন বাকি, স্বাধীনতা দিবসের দিনই ঘোষিত হবে বিজেতার নাম। পবনদীপ জানিয়েছেন দিন যত এগিয়ে আসছে ততই যেন মন খারাপ হয়ে যাচ্ছে তাঁর। তিনি বললেন, “যখন এসেছিলাম তখন বাড়ি ছেড়ে থাকব কী করে, সেই ভাবনাই ঘুরছিল মাথায়। এখন যখন শো শেষ হতে চলেছে মনে হচ্ছে এই তো গতকালই এলাম। যদি আরও কিছু দিন সবাই মিলে একসঙ্গে থাকতে পারতাম।” এর আগেও ভয়েস ইন নামক এক রিয়ালিটি শো’র বিজেতা হয়েছিলেন তিনি। ইন্ডিয়ান আইডল তার থেকে কতটা আলাদা। পবনদীপের কথায়, “এই শো যে পরিমাণ পরিচিত এনে দেয় তার তুলনা চলে না। এত ধরনের গান গাইতে পেরেছি। সেরা বিচারকদের থেকে শিখতে পেরেছি। আমার আবারও রিয়ালিটি শো’য়ে আশার উদ্দেশ্য জেতা ছিল না, ছিল শেখা। আমি খুশি যে এত দিন এখানে কাটানোর পর আমরা প্রত্যেকে এখন প্লে ব্যাকের জন্য তৈরি। ”

আরও পড়ুন- ঊষসীর জীবনে নতুন অধ্যায়, আফসোস একটাই, ‘বাবা দেখে যেতে পারল না…’

পাহাড়ি গান সারা ভারতে পৌঁছে দিতে চেয়েছিলেন পাহাড়ি ছেলেটি। তা তিনি করেছেন। পেয়েছেন দর্শকের ভালবাসা। পেয়েছেন পরিচিতিও। সেরা কে হবেন তা তিনি জানেন না। তবে ফাইনালের ছয় প্রতিযোগীর মধ্যে যে সবাই বিজেতা তা আরও একবার মনে কোরিয়া দিতে ভুললেন না তিনি। আর মাত্র এক সপ্তাহ… ১৫ অগস্ট হতে ইন্ডিয়ান আইডলের এই সিজনের ফিনালে…।