Janhvi Kapoor: জুনিয়র এনটিআরের সঙ্গে দক্ষিণী ছবিতে ডেবিউ করছেন জাহ্নবী কাপুর?

South Debut: খুব সন্তর্পণে একই সময় একটি মাত্র প্রজেক্টে কাজ করছেন জাহ্নবী। ধীরে-ধীরে নিজেকে ভাল থেকে আরও ভাল অভিনেত্রী হিসেবে গড়ে তুলছেন অভিনেত্রী।

Janhvi Kapoor: জুনিয়র এনটিআরের সঙ্গে দক্ষিণী ছবিতে ডেবিউ করছেন জাহ্নবী কাপুর?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 5:39 PM

জাহ্নবী কাপুরের পরবর্তী ছবি মুক্তি পেতে চলেছে। সেই ছবির নাম ‘মিলি’। এই প্রথম বাবা বনি কাপুরের প্রযোজনায় অভিনয় করছেন জাহ্নবী। ছবির প্রচারে দারুণ ব্যস্ত আছেন অভিনেত্রী। ছবির ট্রেলার অনেকেই দেখে নিয়েছেন ইতিমধ্যে। খুব সন্তর্পণে একই সময় একটি মাত্র প্রজেক্টে কাজ করছেন জাহ্নবী। ধীরে-ধীরে নিজেকে ভাল থেকে আরও ভাল অভিনেত্রী হিসেবে গড়ে তুলছেন তিনি। এরই মধ্যে শোনা যাচ্ছে, দক্ষিণী ছবিতে নাকি ডেবিউ করতে চলেছেন শ্রীদেবীর জ্যেষ্ঠ-কন্যা জাহ্নবী।

জাহ্নবীর মা কিংবদন্তি শ্রীদেবী দক্ষিণের মেয়ে। সাউথ থেকে মুম্বইয়ের স্বপ্ননগরীতে নিজের কেরিয়ার তৈরি করতে এসেছিলেন তিনি। পথ মসৃণ ছিল না তাঁর। বহু ঘাত-প্রতিঘাত সহ্য করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন নিজের দমে। সেই মায়ের মেয়ে জাহ্নবী নিজের ‘মামার বাড়ি’র রাজ্যগুলিতে ভবিষ্যৎ পরীক্ষা করবেন না, তা হতেই পারে না। এখন তো দেখা যাচ্ছে, দক্ষিণী ছবির রমরমা কতখানি। বলিউডের বহু নায়িকাই এখন দক্ষিণে অভিনয় করছেন। এমনকী, নায়করাও।

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

শোনা যাচ্ছে, এসএস রাজামৌলীর ‘আরআরআর’ ছবির ভিম, অর্থাৎ জুনিয়র এনটিআরের সঙ্গে নাকি অভিনয় করবেন জাহ্নবী। ‘মিলি’ ছবির প্রচারে এসে তিনি বলেছেন, “আমি আগেই বলেছিলাম জুনিয়র এনটিআরকে আমার ভাল লাগে। তিনি দক্ষিণের লেজেন্ড। তাঁর সঙ্গে কাজের সুযোগ কখনওই হাতছাড়া করব না।” এমনটা শোনা যাচ্ছে, দক্ষিণের বহু নির্মাতারই নাকি জাহ্নবী এবং জুনিয়র এনটিআরের জুটি পছন্দ হয়েছে। তাঁরা নাকি অনেকেই এই দু’জনকে ছবির অফারও দিয়েছেন।