Naga Chaitanya Affair: প্রেমিকার সঙ্গে বিদেশে একান্তে সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য…?

Samantha Ruth Prabhu: ২০১৭ সালে বিয়ে করেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে তাঁদের।

Naga Chaitanya Affair: প্রেমিকার সঙ্গে বিদেশে একান্তে সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য...?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 1:48 PM

সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য নাকি চুটিয়ে প্রেম করছেন এক অভিনেত্রীর সঙ্গে। তাঁর সঙ্গে সম্পর্কের গুজবের কথা আগেই যদিও কানাঘুষো শোনা গিয়েছিল। এবার নাকি জানা যাচ্ছে, ‘প্রেমিকা’র সঙ্গে বিদেশে বেড়াতেও গিয়েছেন নাগা। তাঁদের একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

নাগার সঙ্গে যে অভিনেত্রীর প্রেমের গুজব রটেছে, তাঁর নাম শোভিতা ধুলিপালা। সম্প্রতি মণিরত্নমের ‘পোনিইন সেলভান ১’ ছবিতে অভিনয় করেছেন শোভিতা। তাঁরই প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন এই দক্ষিণ ভারতীয় অভিনেতা। তবে বিদেশের মাটিতে ‘যুগল’-এর বেড়াতে যাওয়ার যে ছবিটি ভাইরাল হয়েছে, তা নিয়ে কথা উঠেছে। ছবিটি নাকি মর্ফ করা। অর্থাৎ, মিথ্যা। সত্যি ছবি নয়। এডিট করা হয়েছে। দু’জনের বিদেশ ভ্রমণের ভিন্ন দুটি ছবি কায়দা করে জুড়ে কুকর্মটি করেছে কেউ। চট করে দেখলে সেই কারসাজি ধরা পড়ে না। একটু খুঁটিয়ে দেখলেই ধরা পড়ে।

২০১৭ সালে বিয়ে করেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। সারাজীবন ভাল থাকবেন, এই আশায় গোয়ায় বিয়ে করেন তাঁরা। হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে হয় তাঁদের। কিন্তু ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে নাগা-সামান্থার। সেই সঙ্গে মন ভাঙে তাঁদের, যাঁরা এই যুগলকে ভালবাসা দিয়েছিলেন একটা সময়। অনেক আলোচনা হলেও বিবাহ বিচ্ছেদের আসল কারণ আজও অজানাই রয়েছে।

বিয়ে ভাঙার পর সামান্থা মন দিয়েছেন তাঁর কেরিয়ারে। একের পর-এক ছবিতে অভিনয় করছেন তিনি। বিরাম নেই তাঁর। সম্প্রতি অসুস্থ হয়েছিলেন। সে সময় তাঁর খোঁজ নিয়েছিলেন নাগা। এদিকে বলিউডে ডেবিউ করে ফেলেছেন নাগা চৈতন্য। ‘লাল সিং চাড্ডা’-এ অভিনয় করে মন জয় করেছিলেন তিনি। যদিও ছবিটি বক্স অফিসে তেমন ফল করতে পারেনি।