Actor’s Death: মাত্র ৩৯-এই সব শেষ, হৃদরোগে প্রয়াত জনপ্রিয় অভিনেতা

Actor's Death: সতীশ কৌশিকের মৃত্যু শোক এখনও ফিকে হয়নি, এরই মধ্যে আরও এক খারাপ খবর। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় অভিনেতা নীতিন গোপীর। বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর।

Actor's Death: মাত্র ৩৯-এই সব শেষ, হৃদরোগে প্রয়াত জনপ্রিয় অভিনেতা
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 10:02 PM

সতীশ কৌশিকের মৃত্যু শোক এখনও ফিকে হয়নি, এরই মধ্যে আরও এক খারাপ খবর। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় অভিনেতা নীতিন গোপীর। বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর। পরিবার সূত্র জানা গিয়েছে বুকে ব্যথা অনুভব করছিলেন নীতিন। তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। হাসপাতাল থেকে তাঁকে মৃত ঘোষণা করা হয়। কন্নড় দুনিয়ায় পরিচিত নাম ছিল নীতিন। তিনি বিয়ে করেননি। বেঙ্গালুরুতে বাবা-মায়ের সঙ্গেই থাকতেন। জনপ্রিয় ধারাবাহিক ‘পুনর্বিবাহ’তে অভিনয় করেছিলেন তিনি। এ ছাড়াও ‘হর হর মহাদেব’ সহ বেশ কিছু তামিল ধারাবাহিকের তিনি ছিলেন চেনা মুখ। তাঁর ইচ্ছে ছিল ধারাবাহিক পরিচালনা করারও। ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, সেই নিয়ে কথা এগিয়েছিল বহু দূর। ধারবাহিকের পরিচালকের ভূমিকাতেও দেখা যেতে খুব শীঘ্রই। কিন্তু সেই স্বপ্ন বাস্তবে পরিণত হওয়ার আগেই সব শেষ। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে। ৪০ বছরও স্পর্শ করেননি যে মানুষটা, তাঁরই এমন অকালপ্রয়াণ কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা।

প্রসঙ্গত, গত দু’ বছরে হৃদরোগ কেড়ে নিয়েছে বহু প্রতিভাবান শিল্পীকে। এঁদের মধ্যে রয়েছেন পুনিত রাজকুমার থেকে, বুলেট প্রকাশ, লক্ষণ, মনদীপ রায়, সিদ্ধার্থ শুক্লা থেকে অনেকেই। কেন এই ঘন ঘন হৃদরোগ? নেপথ্যে কি অনিয়ন্ত্রিত জীবনযাত্রা? চিকিৎসকদের মতে, এর নানাবিধ কারণ রয়েছে। যার মধ্যে অপর্যাপ্ত ঘুম থেকে শুরু করে অনিয়ন্ত্রিত জীবন। নীতিনের মৃত্যুরে তাঁর পরিবারের পাশে থাকার অঙ্গীকার ভক্তদের। তাঁরা যাতে দ্রুত এই শোক কাটিয়ে ওঠেন এমনটাই চাইছেন তাঁরা।

প্রয়াত অভিনেতা।