Katrina Kaif: ভিকির সঙ্গে ডিসেম্বরেই বিয়ে? মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং

Katrina Kaif Vicky Kaushal: ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, নভেম্বর-ডিসেম্বর নাগাদ নাকি বিয়ে করবেন তাঁরা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক তৈরির প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

Katrina Kaif: ভিকির সঙ্গে ডিসেম্বরেই বিয়ে? মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং
ক্যাটরিনা এবং ভিকি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 7:04 PM

চলতি বছরের শেষেই নাকি বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বলিউডের এই হাফ প্রোফাইল বিয়ের জল্পনা নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। ডিসেম্বরেই নাকি সাতপাতে বাঁধা পড়ছেন ভিকি-ক্যাটরিনা। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে নাকি সাজবেন ক্যাটরিনা। এই খবরে গতকাল রাত থেকেই জল্পনা চলছে ইন্ডাস্ট্রিতে। এই খবর কতটা সত্যি? মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং।

বলিউডের এক সংবাদমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছেন, “এই প্রশ্নটা আমি গত ১৫ বছর ধরে শুনছি”। কৌশলে বিয়ের প্রসঙ্গে এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন বটে, গত ১৫ বছর ধরে তিনি ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন শুনছেন। কিন্তু আদৌ অতদিন ধরে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন নেই ইন্ডাস্ট্রিতে। তা হলে কি সত্যিই বহু আগে থেকে ভিকির সঙ্গে যোগাযোগ রয়েছে ক্যাটরিনার? সেই ইঙ্গিতই দিলেন তিনি?

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, নভেম্বর-ডিসেম্বর নাগাদ নাকি বিয়ে করবেন তাঁরা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক তৈরির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’। বলিপাড়ার গুঞ্জন বলছে, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা, যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি ক্যাটরিনা-ভিকি। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁদের। তবুও সর্বসমক্ষে বজায় রেখেছেন দূরত্ব।

দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। ছবিও দিয়েছেন একই সময়ে সোশ্যাল মিডিয়ায়। তবে সিঙ্গল ছবি, জুটিতে ছবি দিতে দেখা যায়নি তাঁদের। তবে সাম্প্রতিক কালে নিজেদের পাবলিক অ্যাপিয়ারেন্স নিয়ে শিথিলতা খানিক যেন হ্রাস পেয়েছিল। ভিকি অভিনীত ‘সর্দার উধম’এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। ক্যামেরার উপস্থিতিতেই জড়িয়ে ধরেছিলেন একে অপরকে। লুকিয়ে ছিল বার্তা? ‘যব প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া…?” তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত ক্যাটরিনা বা ভিকির টিমের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

মাস খানেক আগেই ক্যাটরিনার সঙ্গে ভিকির বাগদানের খবর ঘুরপাক খাচ্ছিল বলিপাড়ায়। সেই খবর এতটাই ছড়িয়ে পড়ে যে দুই অভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর মিথ্যে। সত্যিই কি মিথ্যে? বিয়ের খবর সামনে আসতেই আরও একবার সেই প্রশ্নই ঘুরে ফিরে আসছে। ভিকির ভাই সানিও এই নিয়ে প্রতিক্রিয়া দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, খবরটি যখন প্রথম তাঁদের কানে আসে তখন ভিকি জিমে ছিলেন। শোনামাত্রই সবাই হাসিতে ফেটে পড়েছিল। ভিকি জিম থেকে ফিরতে তাঁকে নিয়ে ঠাট্টা করতে ভোলেননি ভিকি-সানির বাবাও। মজার ছলে তিনি নাকি ছেলেকে বলেছিলেন, “বাগদান যখন হয়েই গিয়েছে তখন মিষ্টি খাওয়াও।” উত্তরে ভিকি জানিয়েছিলেন বাগদান যখন কল্পনায় হয়েছে তখন মিষ্টির কথাও মনে মনে ভেবে নিতে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ছিলেন ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্ব সমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?”

আরও পড়ুন, Koneenica Banerjee: রিয়েল লাইফ ‘সহচরী’দের সঙ্গে ভার্চুয়ালি আলাপ করিয়ে দিলেন কনীনিকা