Koneenica Banerjee: রিয়েল লাইফ ‘সহচরী’দের সঙ্গে ভার্চুয়ালি আলাপ করিয়ে দিলেন কনীনিকা

Koneenica Banerjee: টেলিভিশন ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় কিয়াকে ছেড়ে থাকতে হবে। কী ভাবে ম্যানেজ করেন?

Koneenica Banerjee: রিয়েল লাইফ ‘সহচরী’দের সঙ্গে ভার্চুয়ালি আলাপ করিয়ে দিলেন কনীনিকা
কনীনিকা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 6:22 PM

তিনি এখন ‘সহচরী’। তাঁকে এই নামেই এখন ডাকছেন অধিকাংশ দর্শক। তিনি অর্থাৎ অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। মা হওয়ার পর ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমেই অভিনয়ে কামব্যাক করেছেন তিনি। রিল লাইফে তাঁর ‘সহচরী’ কে বা কারা, তার হদিশ টেলিভিশনের পর্দায় পাবেন দর্শক। ধীরে ধীরে চিত্রনাট্যে আসবে নতুন মোড়। কিন্তু কনীনিকার ব্যক্তি জীবনেও ‘সহচরী’ রয়েছেন। কারা তাঁরা?

সদ্য সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন কনীনিকা। সেখানে রিয়েল লাইফের বন্ধুদের সঙ্গে আড্ডার কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন। অভিনেত্রী রিচা শর্মার সঙ্গে একটি রিল ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে কনীনিকা লিখেছেন, ‘আমার রিয়েল লাইফ সহচরী’। সেই অনুষ্ঠানে কনীনিকার ‘আয় তবে সহচরী’ টিমের বেশ কিছু সদস্যও ছিলেন। পাশে ছিলেন কনীনিকার স্বামী সুরজিৎ হারিও।

২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। ২০১৯-এ জন্ম হয় মেয়ে কিয়ার। ‘অন্দরমহল’ টেলিভিশনে কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর ফের দীর্ঘ কমিটমেন্ট শুরু করলেন সদ্য। ছোট্ট কিয়াকে বাড়িতে রেখে মেগা ধারাবাহিকের শুটিং করা কনীনিকার কাছে চ্যালেঞ্জিং। সে প্রসঙ্গে দিন কয়েক আগে ইনস্টাগ্রাম লাইভে অভিনেত্রী বলেন, “অনেক বছর পরে মেগা করছি তার জন্য এক্সাইটেড। কিন্তু কিয়া বুড়িকে বাড়িতে রেখে শুটিং করব, তার জন্য এখনও মনের মধ্যে চাপ চলছে। কারণ ও বড্ড ছোট। মাত্র দু বছর বয়স। এখন বাড়িতে ঢুকলেও ও আমাকে বলে গুড নাইট। মানে ওর ধারণা হয়ে গিয়েছে, মা শুধু ঘুমনোর সময় আসে। সেটা কোনওভাবে আমাকে ম্যানেজ করতে হবে। ওয়ার্কিং মায়েদের জীবনে এই সমস্যাগুলো থাকেই। কিয়াকে সামলে যতটা সম্ভব করছি টুক টুক করে। মাঝে মাঝে মনে হচ্ছে ওকে একটু বেশিই ইগনোর করে ফেলছি।”

টেলিভিশন ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় কিয়াকে ছেড়ে থাকতে হবে। কী ভাবে ম্যানেজ করবেন? কনীনিকা এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “কিয়াকে রেখে কাজ করা কঠিন। এই দু’বছর তো আমিই ওর সব কিছু করেছি। মা, বাবারও বয়স হয়েছে। কিয়া তো জানেই না, মা কাজ করত। ধীরে ধীরে ও রিয়ালাইজ করবে, মা কাজে ফিরবে, কাজ করবে, এটা বুঝতে পারবে নিশ্চয়ই।” কাজের ব্যস্ততার মধ্যেও কিয়াকে সময় দেওয়া কনীনিকার প্রায়োরিটি। তিনি সে চেষ্টার কোনও ত্রুটি রাখতে চান না।

আরও পড়ুন, Aryan Khan Drug Case: বুধবারও জামিন হল না আরিয়ানের, শুনানি চলবে আগামিকালও