Kim Kardashian: ৪০ পেরোলেই উন্নত হয় যৌনতার মান? অভিনেত্রীর মন্তব্যে তোলপাড়

Kim Kardashian: ৪০-এর পরেই নাকি আসল যৌন সুখানুভূতি?

Kim Kardashian: ৪০ পেরোলেই উন্নত হয় যৌনতার মান? অভিনেত্রীর মন্তব্যে তোলপাড়
অভিনেত্রীর মন্তব্যে তোলপাড়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 2:53 AM

খাতায় কলমে বয়স ৪১। হলিউড স্টার কিম কারদেশিয়ানের এক বক্তব্যকে ঘিরে তুঙ্গে চর্চা। ৪০-এর পরেই নাকি আসল যৌন সুখানুভূতি? কিমের ঘনিষ্ঠরা নাকি এমনটাই বলেছেন তাঁকে, দাবি তাঁর। কানইয়ে ওয়েস্টের সঙ্গে কয়েক মাস আগেই হয়েছে বিচ্ছেদ। জীবনে এসেছে নতুন পুরুষ। কিমের নতুন প্রেমিক কৌতুকাভিনেতা পিট ডেভিডসন। বয়স ২৮ বছর, কিমের থেকে বয়সে ছোট হলেও তাঁর মধ্যেই কিম খুঁজে পেয়েছেন ভালবাসা সম্প্রতি এক সাক্ষাৎকারে কিমের বক্তব্য, “যখন আমার ৪০ হল সবাই আমায় বলেছিল এটাই আমার জীবনের সেরা সেক্স। আর তার পর থেকেই …”। বাক্য শেষ করেননি তিনি। তবে চোখ টিপে বুঝিয়ে দিয়েছেন কী বলতে চেয়েছেন আদপে।

নতুন প্রেমিকের সঙ্গে তাঁর প্রেম যে একেবারে মাখোমাখো সে কথাই তুলে এনে কিমের বক্তব্য, “বুঝিনি শুধুমাত্র টিভি দেখে অথবা জিমে যাওয়ার মধ্যেও এত খুশি খুঁজে পেতে পারে মানুষ। সূত্র বলছে, অতীত ভুলে আপাতত কমেডিয়ানকেই নিয়েই খুশি থাকতে চান তিনি। কিমের শেষ বিয়ে সুখের হয়নি। মার্চ মাসে আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদ হয়েছে তাঁর। কেনইয়ের সঙ্গে চুকে গিয়েছে যাবতীয় সম্পর্ক।

কিম-কেনির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে গত বছর। প্রাথমিক ভাবে বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছিল, র‍্যাপার স্বামী কানইয়ের সঙ্গে ঘনঘন মতের অমিল হচ্ছিল মার্কিনী তারকার। কোনওভাবেই সমস্যার সমাধান হচ্ছিল না। বরং সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছিল মতবিরোধ। আর তাই তৃতীয়বারের জন্য ডিভোর্সের মামলা দায়ের করেছিলেন কিম কার্দাশিয়ান। কিম-কেনির ডিভোর্স পেপারে বিচ্ছেদের কারণ স্বরূপ লেখা হয়েছিল ‘Irreconcilable differences’।

বিয়ের আগে থেকেই কিমের খুব ভাল বন্ধু ছিলেন কানইয়ে। বিয়ের আগেই ২০১৩ সালে প্রথম কন্যাসন্তান নর্থের জন্ম দেন কিম কার্দাশিয়ান। এর ঠিক পরের বছর ২০১৪ সালে ইতালিতে বিয়ে সারেন তাঁরা। সেই বছরই দ্বিতীয়বার সন্তান (ছেলে) সেন্টের জন্ম দেন কিম। এছাড়াও শিকাগো এবং পাম (Psalm) নামের আরও দুই সন্তান রয়েছে এই তারকা জুটির। তাঁদের সম্পর্ক জোড়া লাগেনি তবে পিটের সঙ্গে প্রেম কোনদিকে এগোয় এখন সেটাই দেখার।