Prabhas-Kriti Engagement: প্রেমভরা বলিউড, আগামী সপ্তাহেই বাগদান সারছেন প্রভাস-কৃতি! 

Prabhas-Kriti: করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ প্রথম আঁচ পাওয়া যায় কৃতি-প্রভাসের অফ-স্ক্রিন রসায়ন ঠিক কীরকম। শোয়ের একটি রাউন্ডে প্রভাসকেই প্রথম ফোন করেছিলেন কৃতি।

Prabhas-Kriti Engagement: প্রেমভরা বলিউড, আগামী সপ্তাহেই বাগদান সারছেন প্রভাস-কৃতি! 
প্রভাস-কৃতি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 2:12 PM

কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই। এরই মধ্যে আরও এক খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রভাস ও কৃতি শ্যানন নাকি বাগদান সারতে চলেছেন। হাতে আর মাত্র কয়দিন। এর পরেই প্রেমের সপ্তাহেই নাকি হবে আংটি বদল। চিত্র সমালোচক উমর সাধু টুইটারে এই খবর শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “ব্রেকিং নিউজ, কৃতি শ্যানন ও প্রভাস আগামী সপ্তাহেই বাগদান সারছেন। তাঁদের জন্য ভীষণ খুশি। ওঁরা দুজনে মালদ্বীপে উড়ে যাবেন।” যদিও কৃতি বা প্রভাসের টিম এই নিয়ে টুঁ শব্দটি করেননি তবে বলি পাড়ায় ইতিমধ্যেই জোর কদমে জারি আলোচনা। প্রভাস ও কৃতি নিজেদের সম্পর্ক নিয়েও এ যাবৎ মুখ খোলেননি। তবে বলিউডের রটনা ‘আদিপুরুষ’ ছবির সেটে একসঙ্গে শুটিং করতে গিয়েই নাকি কাছাকাছি আছেন দু’জনে। হয় প্রেম। যা এবার এগচ্ছে পরবর্তী ধাপে।

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ প্রথম আঁচ পাওয়া যায় কৃতি-প্রভাসের অফ-স্ক্রিন রসায়ন ঠিক কীরকম। শোয়ের একটি রাউন্ডে প্রভাসকেই প্রথম ফোন করেছিলেন কৃতি। তখনই সকলের মনে হতে শুরু করে কিছু তো একটি নিশ্চয়ই আছে…। নিজ-নিজ কর্মজীবনে সফল প্রভাস এবং কৃতি শ্যানন। ‘বাহুবলী’র দুটি ছবি ছিল প্রভাসের কেরিয়ারের মাইলফলক। এর আগে অনুষ্কা শেট্টির সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এখন তাঁর মন জুড়ে শুধুই কৃতি। অন্যদিকে কৃতির বলিউডের আগমন একেবারেই নন-ফিল্মি পরিবার থেকে। যদিও এই কয় বছরে বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। হাতে রয়েছে বেশ কিছু ভাল ছবি।

প্রসঙ্গত, তাঁদের প্রথম ছবি ‘আদিপুরুষ’ তাঁদের প্রেমের সূত্রপাত হলেও ছবি নিয়ে ইতিমধ্যেই হয়েছে বিস্তর বিতর্ক। কখনও দুর্বল ভিএফএক্স আবার কখনও বা মুগল সম্রাটদের মতো রাবণকে দেখে গর্জে উঠেছিলেন নেটিজেন। পৌরাণিক কাহিনী নির্ভর এই ছবিকে অনেকেই তুলনা করেছিলেন ‘কমেডি’ ছবির সঙ্গে। এই কারণেই এই ছবির মুক্তি আপাতত পিছিয়ে দেওয়া আছে। কিন্তু প্রেম যে পিছিয়ে নেই, তার প্রমাণ পাওয়া যাবে আগামী সপ্তাহেই।