Bengali Song: দর্শকের জন্য কুমার শানুর নতুন উপহার, ‘নাচবো আমি গাইবে তুমি’

Bengali Song: সদ্য কলকাতায় গানটির আনুষ্ঠানিক প্রকাশ অনুষ্ঠানে কুমার শানু বলেন, "অশোক ভদ্রের সঙ্গে আমার ৩১ বছরের সম্পর্ক। অশোকদার কোনও কাজে আমি কখনও না করিনি।"

Bengali Song: দর্শকের জন্য কুমার শানুর নতুন উপহার, ‘নাচবো আমি গাইবে তুমি’
কুমার শানু।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 3:11 PM

কুমার শানু। এই নামের সঙ্গে জড়িয়ে রয়েছে বাঙালির নস্ট্যালজিয়া। এখনও কুমার শানুর নতুন গান মানেই বাঙালির কাছে নতুন উপহার। সদ্য সৃষ্টি ডান্স ট্রুপ নিবেদিত ‘নাচবো আমি গাইবে তুমি’ অ্যালবামের ‘এক পলকে তোমায় দেখে’ মিউজিক ভিডিয়োর আনুষ্ঠানিক প্রকাশ হল কলকাতার ক্লাব ‘দম লাগা কে হাইসা তে’। গানের কথা লিখেছেন দেবপ্রসাদ চক্রবর্তী, সুরারোপ করেছেন অশোক ভদ্র, গানটি গেয়েছেন কুমার শানু। মিউজিক ভিডিয়োটির নৃত্য পরিচালনা করেছেন শ্রীলা চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিয়োটির পরিচালনা করেছেন অমর গুপ্ত এবং ক্যামেরার দায়িত্বে ছিলেন সুশোভন চক্রবর্তী।

সদ্য কলকাতায় গানটির আনুষ্ঠানিক প্রকাশ অনুষ্ঠানে কুমার শানু বলেন, “অশোক ভদ্রের সঙ্গে আমার ৩১ বছরের সম্পর্ক। অশোকদার কোনও কাজে আমি কখনও না করিনি। অশোক ভদ্রের সুরে আমি সবচেয়ে বেশি বাংলা ছবিতে গেয়েছি। ‘নাচবো আমি গাইবে তুমি’ দারুণ একটা কনসেপ্ট। সৃষ্টি ড্যান্স ট্রুপের সঙ্গে আমার এই যে কাজ, এটা সম্পূর্ণ আমার কাছে নতুন একটা ব্যাপার। ওরা দারুণ একটা চেষ্টা করছে। সব মিলিয়ে সুন্দর একটা কাজ হয়েছে।”

অশোক ভদ্রর কথায়, “নাচবো আমি গাইবে তুমি আমার অনেক আগেকার একটা ভাবনা। শ্রীলার সঙ্গে আমার বহুদিনের আলাপ। অনেক আগে ও একটা ডান্স কম্পিটিশনে উইনার হয়েছিল। আমি সেটার বিচারকদের একজন ছিলাম। তারপর বহুদিন যোগাযোগ ছিল না, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার যোগাযোগ হয়। ও তখন বলে ওর জন্য কিছু ভাবতে। আমি সব সময় নতুনদের নিয়ে কাজ করতে ভালবাসি। এই ‘নাচবো আমি গাইবে তুমি’ করার প্লান করলে ওকে জানাই। শ্রীলা এবং ওর ডান্স টিম খুব মনোযোগ দিয়ে কাজটা করেছে। খুব ভাল হয়েছে কাজটা। এরপর ইমন চক্রবর্তী,জুবিন গর্গ সহ একাধিক শিল্পীর গান আসছে। প্রথম গানটা কুমার শানুকে দিয়ে করানোর ইচ্ছে ছিল। সেটা ওকে জানাতেই ও রাজি হয়ে যায়।”

শ্রীলা চট্টোপাধ্যায় বলেন, “আমার প্রথম এমন একটা কাজ কুমার শানুর সঙ্গে, অনুভূতিটা প্রকাশ করতে পারছি না। দারুণ লাগছে। অশোকদাকে অনেক ধন্যবাদ আমাকে এমন একটা প্রজেক্টে সুযোগ করে দেওয়ার জন্য।”

আরও পড়ুন, Kapil Sharma: কপিল শর্মার কোটি টাকার বাড়ির অন্দর ঠিক কেমন?