Leonardo DiCaprio Relation: জল্পনাই হল সত্যি, ২২ বছরের ছোট প্রেমিকার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ, খবরের শিরোনামে লিওনার্দো ডিক্যাপ্রিও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Sep 01, 2022 | 8:32 AM

Relationship: লিওনার্দো ডিক্যাপ্রিও প্রায় চার বছর আগে মডেল ক্যামিলা মররোনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। এখন শোনা যাচ্ছে দুজন আর একসঙ্গে থাকেন না।

Leonardo DiCaprio Relation: জল্পনাই হল সত্যি, ২২ বছরের ছোট প্রেমিকার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ, খবরের শিরোনামে লিওনার্দো ডিক্যাপ্রিও

লিওনার্দো ডিক্যাপ্রিও নিঃসন্দেহে হলিউডে সবচেয়ে বেশি জনপ্রিয়া হওয়া নামগুলির মধ্যে একটি। যিনি ৯০এর দশক থেকে দাপটের সঙ্গে সিনেদুনিয়ায় রাজত্ব করেছেন, তাঁর পর্দা উপস্থিতি এবং অনবদ্য অভিনয়ের কারণে বিপুল পরিমাণ ভক্তের সংখ্যাও তৈরি হয়। সকলের প্রিয় জ্যাক, যিনি প্রেমে ভাসিয়েছিলেন রোজ়কে। বাস্তবে বা রিয়েল লাইফে এবার তিনি বিচ্ছেদের পথে। তিনি তাঁর ব্যক্তিগত জীবন ঘিরে এবার খবরের শিরোনামে। সেলেব মডেল ক্যামিলা মররোনের সঙ্গে সম্পর্কে এবার বিচ্ছেদের ডাক, সম্প্রতি হলিউডে কান পাতলেই জানা যাচ্ছে এমনই খবর। চার বছর ধরে সম্পর্ক ছিল দুজনের। যদিও এ বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা সামনে আনা হয়নি কারুরই তরফ থেকে।

লিওনার্দো ডিক্যাপ্রিও প্রায় চার বছর আগে মডেল ক্যামিলা মররোনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। এখন শোনা যাচ্ছে দুজন আর একসঙ্গে থাকেন না। দ্য সান-এর প্রতিবেদন অনুযায়ী, লিওনার্দো এবং ক্যামিলা চলতি বছরের মার্চ-এপ্রিলেই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্যই করেননি কেউ। প্রকাশিত প্রতিবেদনে অবশ্য উল্লেখ করা হয়েছে, দুজনের সম্মতিতেই এই বিচ্ছেদ ঘটেছে। এছাড়াও শোনা যাচ্ছে, টাইটানিক স্টার এবং ক্যামিলার মধ্যে এই নিয়ে তেমন কোনও তিক্ততা বর্তমান নয়।

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর অনুযায়ী, “লিও এবং ক্যামিলা বছরের তৃতীয়-চতুর্থ মাসেই তাঁদের সম্পর্ক শেষ করেছিল। তবে এই নিয়ে তাঁদের মধ্যে কোন খারাপ অনুভূতি নেই। এটি কেবল একটি মিউচ্যুয়াল সিদ্ধান্ত। ” লিওনার্দো এবং ক্যামিলা ২০১৮ সালের মাঝামাঝি ডেটিং শুরু করেন। দুজনের মধ্যে প্রায় ২২ বছরের বয়সের ব্যবধান থাকার কারণে তাঁদের সম্পর্কটি যথেষ্ট নজর কাড়ে সকলের। লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ক্যামিলা মররোন প্রায়শই এই একই কারণে ট্রোল্ডও হয়েছেন। তবে বর্তমানে এই জুটির পথ আলাদা। অনেকেই প্রথম থেকেই অনুমান করেছিলেন, এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হবে না। এখন হলিউডে সেই ছবি-ই বর্তমান।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla