Lucky Ali: ‘আমি বেসুরো’, পড়ন্তবেলায় নিজেকে নিয়ে এ কী বললেন লাকি আলি

Singer: বেশকিছু মাস আগে নিজেরই গান খালি গলায় গেয়ে ভাইরাল হয়েছিলেন গোয়া বিচ থেকে। তবে এবার সেই পছন্দের গায়কের গলায় এ কোন মন্তব্য।

Lucky Ali: 'আমি বেসুরো', পড়ন্তবেলায় নিজেকে নিয়ে এ কী বললেন লাকি আলি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 2:50 PM

কথায় বলে সেলেব কিড হলেই নাকি সর্বত্র দাপিয়ে রাজত্ব করা সম্ভব। সত্যি কি তাই! এমন বহু স্টার রয়েছে বিটাউনে, যাঁরা শত চেষ্টা করেও, সেলেব কিড হয়ে, সুযোগ পেয়েও তেমন কিছু করে উঠতে পারেন না। কেু ভাগ্যের ফেরে, কেউ আবার ভাল কাজ না পেয়ে, কেউ আবার প্রতীভার অভাবে বারে বারে ব্যর্থতার মুখ দেখেছেন। তবে উল্টো ছবিটাও বর্তমান। এমন কিছু স্টারও রয়েছে সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে, যআঁদের একটি কাজই হয়ে গিয়েছে তাঁদের পরিচিতি। একটি ছবি বা একটি গানই তাঁদের ভক্তমনে স্থায়ী জায়গা করে দিয়েছে। তেমনি একটি নাম হল লাকি আলি। মেহমুদ পুত্র হলেও বিশাল কিছু জায়গা করে নিয়েছেন লাকি আলি এমনটা নয়। তবে কোথাও গিয়ে যেন কেরিয়ারে ঘটে ছন্দপতন। জনপ্রিয়তার শীর্ষে নাম লিখিয়েও সাফল্যের মুখ সেভাবে দেখেননি তিনি।

হৃত্বিক রোশন যখন বলিউডে প্রথম পা রেখেছিলেন, ঠিক সেই ছবির হাত ধরেউ দর্শকেরা পেয়েছিলেন মেহেমুদ পুত্র লাকি আলিকে। এক পলকা জিনা হোক বা কিউ চলতি হ্যায় পবন গানই হোক, সুরের জাদুতে যিনি সকলকে মাতিয়ে রেখেছিলেন। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই গায়কের একাধিক গান জনপ্রিয় হলেও খুব বেশি কাজ পাননি তিনি বি-টাউনে। ফলে একটা সময় পর কোথায় যেন হারিয়ে যাওয়া।

বেশকিছু মাস আগে নিজেরই গান খালি গলায় গেয়ে ভাইরাল হয়েছিলেন গোয়া বিচ থেকে। তবে এবার সেই পছন্দের গায়কের গলায় এ কোন মন্তব্য। নিজের বিষয় স্পষ্ট মন্তব্য করে বসলেন তিনি। জানালেন, তিনি নাকি বেসুরো। গানের আগে অধিকাংশই রেওয়াজের বদলে ভগবানকে ঢেকে থাকে। তার বাকিটাও তাঁর হাতেই ছেড়ে দেয়। মুহূর্তে সকলের নজর কাড়ে লাকি আলির এই মন্তব্য। যদিও নিজেকের এই কেরিয়ার গ্রাফ নিয়ে সেভাবে কখনই আক্ষেপ করতে দেখা যায়নি তাঁকে।