Leonardo DiCaprio: ২০ বছরের ছোট ভারতের নীলমই কি লিওনার্দো ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা?

Leonardo DiCaprio: নীলম গিল-- না ভারতে জন্ম হয়নি তাঁর। তবে গায়ে গন্ধ লেগে রয়েছে এ দেশের। তিনি প্রবাসী, তিনি সুপারমডেল। এ হেন নীলমই হঠাৎই চর্চায়। কেন জানেন? সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাই এখন 'টক অব দ্য টাউন'।

Leonardo DiCaprio: ২০ বছরের ছোট ভারতের নীলমই কি লিওনার্দো ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা?
লিওনার্দো ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 8:30 AM

নীলম গিল– না ভারতে জন্ম হয়নি তাঁর। তবে গায়ে গন্ধ লেগে রয়েছে এ দেশের। তিনি প্রবাসী, তিনি সুপারমডেল। এ হেন নীলমই হঠাৎই চর্চায়। কেন জানেন? সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাই এখন ‘টক অব দ্য টাউন’। টাইটানিকের ‘জ্যাক’-এর এই মুহূর্তে বয়স ৪৮। ওদিনে নীলম সবে ২৮। দু’জনের বয়সের ফারাক বিস্তর। কিন্তু প্রেম আর কবেই বা বলে কয়ে এসেছে? তাই গুঞ্জন বলছে এই ভারতীয় নারীতে মন মজেছে লিওনার্দো ডিক্যাপ্রিওর। কোথা থেকে গুঞ্জনের সূত্রপাত? বেশ কিছু দিন ধরেই দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি ডিনারে গিয়েছিলেন তাঁরা। হাজির ছিলেন লিওনার্দো ডিক্যাপ্রিওর মা’ও। ক্যামেরা দেখতে পেয়ে মাস্কে মুখ লুকোতে চেয়েছিলেন অভিনেতা। কিন্তু লাভ হয়নি। তাঁদের ওই নৈশভোজের ছবি এখন ভাইরাল। আর এর পরেই উঠেছে প্রশ্ন, “তবে কি সত্যিই তাঁরা মন দিয়েছেন একে অপরকে”?

প্রশ্ন হল নীলম গিল আদপে কে? কী করেন তিনি যে খোদ লিওনার্দো ডিক্যাপ্রিওর মনে ধরল তাঁকে? নীলমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখা আছে, তিনি আদপে ব্রিটিশ ও পঞ্জাবি মডেল। দেশের টান, নাড়ির টান কোনওকালেই অস্বীকার করেন না নীলম। পরিচয়ও দেন ভারতীয় বংশোদ্ভূত হিসেবেই। খুব কম বয়স থেকেই মডেলিংয়ে হাতেখড়ি তাঁর। মাত্র ১৪ বছর বয়সে বারবেরি ক্যাম্পেনের মুখ হয়ে নজর কেড়েছিলেন। ভারতীয় হিসেবে এই মুকুট তাঁর মাথাতেই প্রথম এসেছিল। সে সময় নীলম বলেন, “একটি ব্রিটিশ ব্র্যান্ড হয়েও ওঁরা বুঝতে পেরেছেন ব্রিটিশ সব সময় সাদা চামড়ার মানুষ নন।”

View this post on Instagram

A post shared by NEELAM KAUR GILL (@neelamkg)

সম্প্রতি নীতা ও মুকেশ অম্বানি যে সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন ভারতে, সেখানেও হাজির ছিলেন তিনি। সেই ছবিও দেখা যায় তাঁর ইনস্টাগ্রামে। বহু নামজাদা সংস্থার মুখ এই নীলম। সামাজিক মাধ্যমে অনুরাগীও কম নয়। লিওনার্দো ডিক্যাপ্রিওর জীবনে প্রেম এসেছে বহুবার। ২০২২ পর্যন্ত তিনি ডেট করছিলেন মডেল-অভিনেত্রী ক্যামিলা মোরোনিকে। চার বছরের সম্পর্কে যদিও বিচ্ছেদ হয়ে যায়। তাঁর হৃদয় জুড়ে কি তবে এখন নীলমই? উত্তর দেবে সময়।