দিনে কুড়ি-তিরিশটা সিগারেট টানতাম: মিলিন্দ সোমন

অতি কষ্টে সে অভ্যাস কাটিয়ে উঠেছেন তিনি। এই জন্য নিজের সুস্থ জীবনযাত্রাকে কৃতিত্ব দিয়েছেন মিলিন্দ।

দিনে কুড়ি-তিরিশটা সিগারেট টানতাম: মিলিন্দ সোমন
মিলিন্দ।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 02, 2021 | 7:17 PM

মিলিন্দ সোমান মানেই পারফেক্ট বডি আর ফিটনেসের যুগলবন্দি। জানেন কি এই মিলিন্দও একসময় ছিলেন চেন স্মোকার। পাঁচটা ছয়টা নয় , দিয়ে সিগারেট খেতেন প্রায় ২০ থেকে ৩০টা। সেকথা নিজেই জানিয়েছেন এক সাক্ষাৎকারে এই মডেল-অভিনেতা।

আরও পড়ুন ফিল্ম ইন্ডস্ট্রির কর্মীদের দেড় কোটি টাকা অনুদান অভিনেতা যশের

তাঁর কথায়, “বত্রিশ বছর বয়সে আমি প্রথম ধূমপান শুরু করি। টিভি সিরিজ ব্যোমের শুটের সময়ই এই অভ্যাস রপ্ত করে ফেলি। ধূমপায়ীদের সঙ্গে মিশতাম। ওদের থেকেই আচমকা এই অভ্যাস চলে আসে। এতটাই আসক্ত হয়ে পরি যে দিনে ২০ থেকে ৩০টা সিগারেট খেতে শুরু করি।”

তবে সেসব এখন অতীত। অতি কষ্টে সে অভ্যাস কাটিয়ে উঠেছেন তিনি। এই জন্য নিজের সুস্থ জীবনযাত্রাকে কৃতিত্ব দিয়েছেন মিলিন্দ। মঙ্গলবার বিশ্ব ধূমপান বিরোধী দিবসে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সেই ভিডিয়ো তে দেখা যাচ্ছে , সিগারেট হাতে নিয়ে দুভাগ করে ভেঙে ফেলছেন পঞ্চাশোর্ধ্ব মডেল অভিনেতা। বার্তা দিয়েছেন ধূমপান ছেড়ে সুস্থ জীবনে ফিরে আসা।

কিছুদিন আগে ফিটনেসের বিষয়ে বাকিদের সচেতন করতে এক অভিনব পন্থা নিয়েছিলেন অভিনেতা। তিনি একটি নিয়ম তৈরি করেছেন। তাঁর সঙ্গে কেউ সেলফি তুলতে চাইলে আগে ১০বার পুশ আপ করে দেখাতে হবে। যিনি সেলফি তুলতে চাইলেন, তিনি কোন পরিস্থিতি রয়েছেন বা কোন পোশাক পরে রয়েছেন, সেগুলো বিচার্য নয়। ১০ বার পুশ আপ করতে পারলে, তবেই মিলিন্দ তাঁর সঙ্গে সেলফি তুলবেন। তবে এ নিয়ম নতুন নয়। অনেক বছর ধরেই এই অভিনব পথ অবলম্বন করছেন অভিনেতা।

View this post on Instagram

A post shared by Milind Usha Soman (@milindrunning)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla