ফিল্ম ইন্ডাস্ট্রির কর্মীদের দেড় কোটি টাকা অনুদান অভিনেতা যশের

বর্তমানে ‘কেজিএফ: সেকেন্ড টাপ্টার’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন। প্রশান্ত নীল পরিচালিত ছবিটিতে সঞ্জয় দত্ত ও রবীনা ট্যান্ডনও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন যশ।

ফিল্ম ইন্ডাস্ট্রির কর্মীদের দেড় কোটি টাকা অনুদান অভিনেতা যশের
যশ।
Follow Us:
| Updated on: Jun 02, 2021 | 6:31 PM

দক্ষিণী অভিনেতা যশকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘কেজিএফ: চাপ্টার ওয়ান’ ছবিতে। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন যে তিনি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি ৩০০০ কর্মীদের জন্য দেড় কোটি টাকা অনুদান দিতে চলেছেন। যশ প্রকাশ করেন যে করোনা এই মহামারী চলাকালীন তাঁদের সহায়তা করার জন্য চলতি মাসে কর্মীদের ব্যাংক অ্যাকাউন্টে ৫০০০ টাকা জমা দিতে চলেছেন।

আরও পড়ুন ‘মৌচাক’-এ পড়েছে ঢিল! লটারির টিকিট কোমরে গুঁজে আসছেন মনামী

View this post on Instagram

A post shared by Yash (@thenameisyash)

অভিনেতা যশ ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করে লেখেন, ‘কোভিড-১৯ এক অদৃশ্য শত্রু যে দেশ জুড়ে অসংখ্য মানুষের জীবন-জীবিকা ভেঙে দিয়েছে। আমাদের কন্নড় ফিল্মের মানুষের জীবনেও ভীষণভাবে প্রভাব ফেলেছে।

View this post on Instagram

A post shared by Yash (@thenameisyash)

এ হেন গুরুতর সময়ের ৩০০০ সদস্যের প্রত্যেককে, যাঁর মধ্যে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির ২১ বিভাগ অন্তর্ভুক্ত রয়েছে। আমার উপার্জন থেকে তাঁদের ব্যক্তিগত অ্যাকাউন্টে ৫০০০ টাকা অনুদান করতে চলেছি। যদিও আমি জানি আমরা যে পরিস্থিতিটির মধ্যে রয়েছি তার ক্ষয় ও কষ্টের সমাধান হিসাবে এই অর্থ কিছুই নয়। এটি আশার এক আলোকরশ্মি মাত্র, আশা ভাল সময়ের।”

বর্তমানে ‘কেজিএফ: সেকেন্ড টাপ্টার’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন যশ। প্রশান্ত নীল পরিচালিত ছবিটিতে সঞ্জয় দত্ত ও রবীনা ট্যান্ডনও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।