সোশ্যাল মিডিয়া থেকে কেন উধাও হয়ে গিয়েছিলেন? মোনালি বললেন…

বিরতি কাটিয়ে ফের সোশ্যাল ওয়ালে ফিরেছেন মোনালি। একটি ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন।

সোশ্যাল মিডিয়া থেকে কেন উধাও হয়ে গিয়েছিলেন? মোনালি বললেন...
মোনালি ঠাকুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 4:22 PM

মোনালি ঠাকুর (Monali Thakur)। পেশায় গায়িকা (singer)। তিনি অভিনয়ও করেছেন বটে। তবে গান দিয়েই অধিকাংশ দর্শকের মন জয় করেছেন মোনালি। সোশ্যাল মিডিয়াতেই তুমুল অ্যাকটিভ অভিনেতা শক্তি ঠাকুরের কন্যা। কিন্তু দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়া থেকে স্বেচ্ছা বিরতি নিয়েছিলেন তিনি। কেন বিরতি নিয়েছিলেন, তার কারণ সোশ্যাল ওয়ালেই শেয়ার করলেন মোনালি।

বিরতি কাটিয়ে ফের সোশ্যাল ওয়ালে ফিরেছেন মোনালি। একটি ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন। মোনালির কথায়, ‘হ্যাঁ, সোশ্যাল মিডিয়া থেকে একটা বড় বিরতি নিয়েছিলাম। কিন্তু সব সময়ই নিজের মস্তিষ্ক, নিজের দক্ষতাকে রিফ্রেশ করতে চেয়েছি। আশা করছি এই সময়টা আপনারাও নিজেদের রিফ্রেশ করেছেন।’

View this post on Instagram

A post shared by Monali Thakur (@monalithakur03)

এই সময়টাতে ঘোড়ায় চড়া শিখেছেন মোনালি। এমনিতেই তিনি পশুপ্রেমী। তাঁর মনে হয়েছে, পশুরাই যেন তাঁকে মানবতার পাঠ দিয়েছে। কয়েক মাস আগে প্রয়াত হয়েছেন মোনালির বাবা শক্তি ঠাকুর। ফলে ব্যক্তি জীবনে ভাল সময় কাটাননি তিনি। তবে এখন শোক অনেকটাই সামলে উঠেছেন।

আরও পড়ুন, ‘জীবন পারফেক্ট নয়’, কেন বললেন নুসরত?

সোশ্যাল মিডিয়া থেকে সেলেবদের বিরতি নেওয়ার ক্ষেত্রে মোনালি প্রথম নন। এর আগেই বেশ কিছু সেলেবকে এই পদক্ষেপ নিতে দেখা গিয়েছে। বিশেষজ্ঞরা একে সোশ্যাল ডিটক্স আখ্যা দেন। ভার্চুয়াল জগৎ থেকে বিরতি নিয়ে আদতে নিজেকে সময় দেন শিল্পীরা। নিজের সঙ্গে সময় কাটিয়ে ফের ফিরে আসেন সোশ্যাল দুনিয়ায়। মোনালিও সেই পথেই হেঁটেছেন বলে মত অনুরাগীদের।