‘জীবন পারফেক্ট নয়’, কেন বললেন নুসরত?

নুসরত নিজের যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে তাঁর গালে ব্রণ দেখা যাচ্ছে। ত্বকও ঈষৎ রোদে পোড়া। সাধারণত ত্বকের কোনও খুঁত মেকআপের সাহায্যে ঢেকে দিতেই অভ্যস্ত নায়িকারা। নুসরতও ব্যতিক্রম নন।

‘জীবন পারফেক্ট নয়’, কেন বললেন নুসরত?
নুসরত জাহান।
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 3:59 PM

সিনে পর্দায় তাঁর কাজ। তিনি পেশাদার অভিনেত্রী (Actress)। দর্শকের মনোরঞ্জন করেন অভিনয়ের মাধ্যমে। অনস্ক্রিন তাঁকে যাতে দেখতে ভাল লাগে, সে দায়িত্বও তাঁর। সেজন্য নিজের যত্নও নিতে হয় বৈকি! তিনি অর্থাৎ নুসরত জাহান (Nusrat Jahan)। সৌন্দর্যের বিষয়ে পারফেক্ট নুসরত কিছুটা অগোছালো ছবিই এ বার সোশ্যাল ওয়ালে শেয়ার করলেন।

নুসরত নিজের যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে তাঁর গালে ব্রণ দেখা যাচ্ছে। ত্বকও ঈষৎ রোদে পোড়া। সাধারণত ত্বকের কোনও খুঁত মেকআপের সাহায্যে ঢেকে দিতেই অভ্যস্ত নায়িকারা। নুসরতও ব্যতিক্রম নন। ত্বক বা চুলের কোনও সমস্যা থাকলেও মেকআপের সাহায্যে ঢেকে তবে ছবি শেয়ার করতে অভ্যস্ত তিনি। কিন্তু এ বার নিজের অগোছালো ছবিও শেয়ার করলেন, তার ব্যখ্যাও দিয়েছেন অভিনেত্রী তথা সাংসদ।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘যেখানে জীবনই পারফেক্ট নয়… আমাদের ত্বক পারফেক্ট হবে কীভাবে? ট্যান বা যাবতীয় অসম্পূর্ণতাই নিজস্বতা তৈরি করে।’ হ্যাশট্যাগে নুসরত ‘নো ফেক’, ‘ইউনিক উওম্যান রুল’ এবং ‘বিউটিফুল ইনসাইড অ্যান্ড আউট’ ব্যবহার করেছেন।

আরও পড়ুন, করোনা ভ্যাকসিন নেওয়ার ফলে এত দ্রুত নেগেটিভ হলেন অর্জুন?

ব্যক্তি জীবনে কিঞ্চিৎ সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন নুসরত। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্য সম্পর্ক সুখের নয়। তাঁরা নাকি বিগত কয়েক মাস ধরে আলাদা থাকছেন। আবার যশের সঙ্গে নুসরতের নাকি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। যদিও এ সব নিয়ে প্রকাশ্যে নায়িকা কোনও মন্তব্য করেননি। কিন্তু নেটিজেনদের একাংশের মনে হয়েছে, ব্যক্তি জীবনে টানাপড়েনের কারণেই নুসরতের মনে হয়েছে, জীবন পারফেক্ট নয়। যদিও এর ব্যখ্যা নুসরত নিজে দেননি।