Romance: সামান্থা অতীত; বাড়িতে, গাড়িতে, হোটেলে নাগার সঙ্গী এখন কোন জনপ্রিয় অভিনেত্রী?

Romance: সামান্থা অতীত; বাড়িতে, গাড়িতে, হোটেলে নাগার সঙ্গী এখন কোন জনপ্রিয় অভিনেত্রী?
নাগা ও সবিতা

Naga Chaitanya: সামান্থাকে ভুলে নাগা ভাল আছেন। তিনি নতুন সঙ্গী পেয়েছেন জীবনে।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 20, 2022 | 6:21 PM

একই হোটেলে থাকছেন, বাড়িতে যাতায়াত শুরু করেছেন… কেবল তাই নয় একই গাড়িতে দেখা যাচ্ছে দুই তারকাকে। সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিয়ে ভাঙার পর বড্ড একা হয়ে গিয়েছিলেন তাঁর প্রাক্তন স্বামী ও অভিনেতা নাগা চৈতন্য। তবে তিনি আর হয়তো একা নন। ‘মুভ অন’ করে গিয়েছেন নিজ জীবনে। সামান্থার প্রেম ভুলে, স্মৃতি ভুলে নতুন সঙ্গী হয়তো খুঁজে পেয়েছেন নাগার্জুনার পুত্র। সেই নারী কে জানেন? ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ় ‘মেড ইন হেভেন’-এর লাস্যময়ী অভিনেত্রী সবিতা ধুলিপালা। সম্প্রতি তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে বহু জায়গায়। কখনও দেখা যাচ্ছে নাগার্জুনার বাড়িতে। সবিতাকে নিজের বিশাল বাড়িটা ঘুরিয়ে দেখাচ্ছেন নাগা চৈতন্য। একই হোটেলে দেখা যাচ্ছে বারংবার। যে হোটেলে থেকে সবিতা ছবির প্রচার করছেন। তাঁদের একসঙ্গে গাড়িতে চেপে যাতায়াত করতেও দেখা যাচ্ছে।

চাক্ষুষ করেছেন যাঁরা, তাঁরা বলছেন, সবিতার সঙ্গে সুন্দর সম্পর্ক তৈরি হয়েছে নাগার। তাঁদের শরীরী ভাষা বলছে, তাঁরা হাসিখুশি আছেন একে-অপরের সঙ্গে। সম্প্রতি সবিতার জন্মদিনেও দেখা গিয়েছে নাগাকে।

গত বছর সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর বিবাহবিচ্ছেদের সংবাদ তাঁদের অনুরাগীদের মন ভেঙে দিয়েছিল। তাঁরা ব্যথিত হয়েছিলেন ভীষণরকম। মন ভারাক্রান্ত হয়ে গিয়েছি তাঁদের। বিয়ে ভাঙার সময় নানা কথা শুনতে হয়েছিল সামান্থাকে। ঘটনা যাই ঘটে যাক না কেন, গল্পের ভিলেন সাজানো হয়েছিল সামান্থাকেই। নাগা চলে গিয়েছিলেন বিষণ্ণতায়।

এই খবরটিও পড়ুন

বিবাহবিচ্ছেদের দুঃখ ভুলতে সামান্থা কাজে ডুবে যান। কাজই হয়ে ওঠে তাঁর ধ্যানজ্ঞান। নাগাও তাই। তিনিও কাজেই মন দিয়েছেন। নাগা হয়তো এখন আর একা নন। কাঁধে মাথা রাখার জন্য হয়তো সবিতাকে পেয়েছেন। সামান্থা একাই আছেন আপাতত…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA