Naga Chaitanya-Samantha: সামান্থা ও নাগা চৈতন্যর সম্পর্ক নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন নাগার্জুন

Nagarjuna: নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু গত বছরের অক্টোবরে তাঁদের বিচ্ছেদের খবর ঘোষণা করেন। তাঁরা তাঁদের নিজ-নিজ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গিয়ে বিবৃতি জারি করেছিলেন।

Naga Chaitanya-Samantha: সামান্থা ও নাগা চৈতন্যর সম্পর্ক নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন নাগার্জুন
সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2022 | 6:19 PM

বেশকিছু মাস ধরেই খবরের শিরোনামে বাড়ে বাড়ে জায়গা করে নিয়েছে সামান্থা প্রভু ও নাগা চৈতন্যর সম্পর্কের কাহিনি। বিচ্ছেদের পথে কেনই বা হাঁটলেন তাঁরা। বিভিন্ন সময় বিভিন্নভাবে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেতা নাগা চৈতন্য এবং তার প্রাক্তন স্ত্রী, অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। তবে এর আগে ছেলের বৈবাহিক সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেতা নাগা চৈতন্যর বাবা নাগা অর্জুনকে। তিনি এই প্রসঙ্গে কথা বলেননি অতীতে, এমনকি তাঁদের বিচ্ছেদ নিয়ে মুখ খুলতেও দেখা যায়নি নানা অর্জুনকে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে, নাগার্জুন একটি প্রশ্নের উত্তর দিয়েছেন এই বিষয়ে। নাগার্জুন এটিকে নাগা চৈতন্যের জন্য একটি ‘দুর্ভাগ্যজনক’ অভিজ্ঞতা বলেই উল্লেখ করেন।

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু গত বছরের অক্টোবরে তাঁদের বিচ্ছেদের খবর ঘোষণা করেন। তাঁরা তাঁদের নিজ-নিজ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গিয়ে বিবৃতি জারি করেছিলেন। সামান্থার বক্তব্যের একটি অংশে স্পষ্ট ছিল, “আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের জন্য এই বার্তা। অনেক চিন্তা-ভাবনা করার পর চৈতন্য এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ চলার সিদ্ধান্ত নিয়েছি। আমরা সৌভাগ্যবান যে এক দশকেরও বেশি সময়ের বন্ধুত্ব রয়েছে আমাদের মধ্যে, যা ছিল আমাদের সম্পর্কের মূল ভিত্তি, আমরা বিশ্বাস করি যে সবসময় আমাদের মধ্যে একটি বিশেষ বন্ধন থাকবে।”

পিঙ্কভিলার একটি সাক্ষাৎকারে নাগার্জুন বলেছিলেন, “সে খুশি, আমি এটাই দেখছি। আমার জন্য এটুকুই সব, এটি একটি অভিজ্ঞতা যা তাঁর সঙ্গে ঘটেছে। দুর্ভাগ্যজনক। আমরা এটা নিয়ে হতাশ হয়ে বসে থাকতে পারি না। এটা হয়ে গিয়েছে, এটা আমাদের জীবনের বাইরে এখন। তাই আমি আশা করি এটি সবার জীবন থেকেই সরে যাবে।”

এই বছরের শুরুর দিকে, নাগার্জুন চৈতন্য এবং সামান্থের বিবাহবিচ্ছেদের বিষয়ে কথা বলেছিলেন বলেই খবর, সংবাদ প্রতিবেদনে প্রতিক্রিয়া জানিয়েছিলেন নাকি তিনি। তিনি জানুয়ারিতে টুইট করেছিলেন এই মর্মেই, লিখেছিলেন “সামান্থা এবং নাগা চৈতন্য সম্পর্কে আমার বক্তব্যকে তুলে যে খবর হচ্ছে তা ভুয়ো ও ভিত্তিহীন। মিডিয়া বন্ধুদের অনুরোধ করছি দয়া করে গুজবকে সংবাদ হিসেবে পোস্ট করা থেকে বিরত থাকুন।” সম্প্রতি অভিনেতাকে দেখা যায় ব্রহ্মাস্ত্র ছবিতে নন্দীয়াস্ত্রর ভুমিকায়।