Neha Kakkar: মাঝরাতে প্রিয়তমের জন্মদিন পালনে নেহা কক্কর, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো শেয়ার করে নেহা লিখেছেন, "শুভ জন্মদিন জীবন। আজ বিকেলে তো পার্টি হবেই। আজই আসল পার্টি।"

Neha Kakkar: মাঝরাতে প্রিয়তমের জন্মদিন পালনে নেহা কক্কর, ভাইরাল ভিডিয়ো
স্বামী রোহন প্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্কর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 6:56 PM

স্বামী রোহন প্রীত সিংয়ের জন্মদিন। দারুণ কোনও আয়োজন হবে না, তা তো হতেই পারেন না। মাঝরাতে স্বামীর সঙ্গে কেক কাটলেন নেহা কক্কর। ভাসলেন আবেগে। ঠোঁটে রাখলেন ঠোঁট। পা মেলালেন গানের ছন্দে। আনন্দ উৎযাপনের ভিডিয়ো শেয়ার করলেন নেহা।

ভিডিয়ো শেয়ার করে নেহা লিখেছেন, “শুভ জন্মদিন জীবন। আজ বিকেলে তো পার্টি হবেই। আজই আসল পার্টি।”

বিয়ের এক বছর পার করে ফেলেছেন নেহা কক্কর ও রোহন প্রীত সিং। কিন্তু তাঁদের রোম্যান্স ফিকে হয়নি একচুলও। প্যারিসের প্রেমের সৌধ আইফেল টাওয়ারের সামনে কিছুদিন আগেই রোম্যান্সে ডুবে গিয়েছিলেন নেহা ও রোহনপ্রীত। প্রেমের সৌধকে সাক্ষী রেখে ভেসেছিলেন আবেগে। পরস্পরকে জড়িয়ে ধরে চুম্বন, ‘সেরা কাপল’-এর তকমা পেয়েছিলেন তাঁরা।

সেদিন পরনে লাল গাউন পরেছিলেন নেহা। রোহন সেজেছিলেন সাদায়। পিছনে দাঁড়িয়ে যেন এই মুহূর্তকে পাহারা দিচ্ছিল আইফেল টাওয়ার। টাওয়ারের সামনে দাঁড়িয়েই ছবি পোস্ট করেছিলেন দুজনে। প্রেমের শহরে হাজির হয়ে নেহা ক্যাপশনে লিখেছিলেন, “প্রেমের শহর প্যারিস সুন্দর তখনই, যখন তুমি সঙ্গে থাকো। তোমায় ছাড়া নয়, মাই লাভ।” প্রত্যুত্তরে কমেন্ট বক্সে রোহন লিখেছেন, “আমি তোমায় সবচেয়ে বেশি ভালবাসি।”

বিয়ের পর থেকেই নেহা-রোহনপ্রীতের ইনস্টাগ্রাম খুললে চোখে পড়ে দুজনের উজ্জ্বল উপস্থিতি। ভালবাসার উদযাপন করেন প্রকাশ্যেই – কখনও আদরে মোড়া কমেন্ট। আবার কখনও বা রিয়্যালিটি শোয়ের মঞ্চেই রোহনকে নেহার ‘বাবু…’ বলে ডাক…নেটিজেনদের চোখ এড়ায় না।

আরও পড়ুন: Amitabh Bachchan: নিজের ফ্যাশন নিয়ে বিদ্রুপ করলেন অমিতাভ