Amitabh Bachchan: নিজের ফ্যাশন নিয়ে বিদ্রুপ করলেন অমিতাভ

বেশ কয়েকদিন আগে সুটের সঙ্গে সবুজ স্নিকার পরে ছবি দিয়েছিলেন অমিতাভ। কেবিসির হট সিটে বসেছিলেন সেই গেটআপে।

Amitabh Bachchan: নিজের ফ্যাশন নিয়ে বিদ্রুপ করলেন অমিতাভ
অমিতাভ বচ্চন
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Dec 01, 2021 | 6:06 PM

নিজের সাজপোশাক নিয়ে নানা সময় নানাকিছু কমেন্ট করেন অমিতাভ। এবারও তাই-ই করলেন। বুধবার অমিতাভ একটি ছবি পোস্ট করেছেন। সেই পোস্টে নিজেকে নিয়ে মশকরা করেছেন বিগ বি।

সেই ছবিতে অমিতাভের পরনে সালোয়ার, বানিয়ান ও হুডি। ক্যাপশনে মাত্র ৬টি শব্দ লিখেছেন অমিতাভ, “সালোয়ার, বানিয়ান, হুডি… ফ্যাশন কি তো!” অর্থাৎ বলতে চেয়েছেন, ফ্যাশনের দফারফা করে দিয়েছেন অমিতাভ। মনে করছেন, এই কম্বিশনে পোশাক পরে ফ্যাশন ফপাঁ করেছেন। যদিও নেটিজ়েনরা একে ফ্যাশন ফপাঁ মানতে রাজি নন।

বেশ কয়েকদিন আগে সুটের সঙ্গে সবুজ স্নিকার্স পরে ছবি দিয়েছিলেন অমিতাভ। কেবিসির হট সিটে বসেছিলেন সেই গেটআপে। ছবি পোস্ট করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। হিন্দিতে ক্যাপশন লিখেছিলেন বিগ বি। যার বাংলা অর্থ, “উপরে ম্যাচিং সুট, নীচে সবুজ বুট”। স্নিকার্সকে বুট বলেছিলেন অমিতাভ।

নিজের উদ্দেশেই ছবির ক্যাপশন লিখেছেন অমিতাভ। তা দেখে ফ্যানদের সঙ্গে অন্যান্য তারকারাও রিয়্যাক্ট করেছিলেন। অভিনেতা ঋতেশ দেশমুখ লিখেছেন, “সুপার কুল”। অভিনেতা রোহিত রায় লিখেছেন, “অমিত জি, আপনি কুলেস্ট না বলুন! আমি জামাগুলো ডাকাতি করে নিয়ে আসব…”

অমিতাভ বচ্চনের স্টাইল স্টেটমেন্ট নতুন কিছু নয়। বার বার প্রমাণিত হয়েছে, এখনও তিনিই ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ হিরোর তকমা রেখেছেন নিজের কাছে।

অমিতাভের শো ‘কউন বনেগা ক্রোড়পতি’র ১০০০ এপিসোড উদযাপনে সম্প্রতি বিগ-বি’র সঙ্গী হয়েছিলেন মেয়ে শ্বেতা ও নাতনি নব্যা। হটসিটে নজর কেড়েছিলেন বিগ-বি’র ঘরের লোকই। সেখানেই তাঁর একের পর এক ‘কীর্তি’ ফাঁস করতে থাকেন আপনজনেরাই। শো থেকেই ভিডিয়ো কল গিয়েছিল জয়ার কাছে। রাখঢাক না করেই জয়া বলেছিলেন, “আপনি ওঁকে ফোন করুন। তোলেই না। কখনও ফোন তোলে না”।

একথা শোনা মাত্রই দর্শকমহলে হাসির রোল। অপ্রস্তুতে বিগ-বি। ব্যাপার সামাল দেওয়ার জন্য তিনি বলেন, “কখনও কখনও ঠিকঠাক ইন্টারনেট থাকে না তো”। তবে বিগ-বি’র এই অজুহাতে বিশেষ পাত্তা না দিয়ে মেয়ে শ্বেতা মায়ের সুরেই কার্যত গলা মিলিয়ে বলেন, “সোশ্যাল মিডিয়ায় যখন ছবি দাও, টুইট করো তখন কী করে নেটওয়ার্ক থাকে?” শাহেনশাহ আর যান কোথায়?

আরও পড়ুন: Riddhi Sen: কোন অভিনেত্রীর থেকে চোখ সরাতে পারছেন না ঋদ্ধি সেন?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla