Riddhi Sen: কোন অভিনেত্রীর থেকে চোখ সরাতে পারছেন না ঋদ্ধি সেন?

ঋদ্ধি ও সেই অভিনেত্রী একই সঙ্গে অভিনয় করেছেন একটি ছবিতে। সম্প্রতি মুক্তি পেতে চলেছে সেই ছবি। গেস করতে পারছেন?

Riddhi Sen: কোন অভিনেত্রীর থেকে চোখ সরাতে পারছেন না ঋদ্ধি সেন?
ঋদ্ধি সেন

৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বাংলা ছবি ‘অনুসন্ধান’। করোনাকালের প্রথম লকডাউন শিথিল হওয়ার পর লন্ডনে শুরু হয়েছিল এই ছবির শুটিং। বিদেশের মাটিতে শুটিং করে দারুণ আনন্দ পেয়েছিলেন ছবির শিল্পী ও কলাকুশলীরা। একটা দীর্ঘ বিরতির পর শুটিং ফ্লোরে ফেরা বলে কথা! কে ছিলেন না সেই তালিকায়। ছবির পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। একাধিক স্টার কাস্ট। শাশ্বত চট্টোপাধ্যায়, পায়েল সরকার, চূর্ণী গঙ্গোপাধ্যায়, জয়দীপ মুখোপাধ্যায়, ঋদ্ধি সেন, প্রমুখ।

 

আর মাত্র ১ দিনের অপেক্ষা। তারপরই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বহুপ্রতিক্ষিত ছবি ‘অনুসন্ধান’। মুক্তির আগেই ছবির অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কে নিয়ে আবেগপ্রবণ পোস্ট করলেন ছবির অপর অভিনেতা ঋদ্ধি সেন। চূর্ণীর সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন ঋদ্ধি আর লিখেছেন, “যে মানুষটির থেকে চোখে ফেরাতে পারবেন না আপনি। অন-স্ক্রিনেও পারবেন না, অফ-স্ক্রিনেও নয়। তিনি অভিনয়ের শিক্ষাপ্রতিষ্ঠান। তাঁর মতো সহানুভূতিশীল মানুষ বিরল। তার পারফরম্যান্স দেখুন ‘অনুসন্ধান’-এ। দু-দিন পরই সিনেলা হলে মুক্তি পাবে ছবিটি।”

ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সেই চরিত্রের নাম ইন্দ্র চক্রবর্তী। তাঁর বিপরীতে দেখা যাবে পায়েল সরকারকে। ছবিটি ঘিরে রয়েছে লন্ডনের একটি রহস্যময় বাড়ি ও কোর্টরুম। বহু আগেই ট্রেলার আভাস দিয়েছে কতখানি রোমহর্ষক এই ছবি।

ছবির প্রযোজক এসকে মুভিজ়। ২০২০ সালের সেপ্টেম্বরের ১৬ তারিখ থেকে লন্ডনে শুটিং শুরু হয় ‘অনুসন্ধান’-এর গোটা টিমের। ১৩ সেপ্টেম্বর লন্ডনে গিয়ে পৌঁছেছিল টিম। সেপ্টেম্বরের শেষেই শুটিং শেষ করে ছবি। তারপর থেকেই অপেক্ষার প্রহর গুনছিল ‘অনুসন্ধান’। করোনাকালে সিনেমা হল বন্ধ থাকায় নিশ্চিত ছিল না ছবি মুক্তির তারিখ। অনেকটা অপেক্ষার পর শেষমেশ দর্শকের হতে চলেছে ছবিটি।

আরও পড়ুন: Ranbir-Alia: ঠিক কী কারণে বার বার পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে?

Published On - 4:19 pm, Wed, 1 December 21

Click on your DTH Provider to Add TV9 Bangla