Ranbir-Alia: ঠিক কী কারণে বার বার পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে?

Ranbir-Alia: ঠিক কী কারণে বার বার পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে?
আলিয়া এবং রণবীর।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়েও অনেকদিন ধরে কানাঘুষো চলছে। তাঁরাও নাকি বিয়ে করতে চলেছিলেন এই ডিসেম্বরেই।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Dec 01, 2021 | 1:24 PM

কিছুদিন আগে গেল রাজকুমার রাও ও পত্রলেখা পালের বিয়ে। এখন বলিজগৎ ভাসছে আরও এক অফ-স্ক্রিন তারকা জুটির বিয়ের আয়োজনে। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ নাকি বিয়ে করতে চলেছেন ডিসেম্বর মাসেই। রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়েও অনেকদিন ধরে কানাঘুষো চলছে। তাঁরাও নাকি বিয়ে করতে চলেছিলেন এই ডিসেম্বরেই। এখন জানা যাচ্ছে, আলিয়া-রণবীর তাঁদের বিয়ে পিছিয়েছেন। রিপোর্ট বলছে, তাঁরা নাকি বিয়ে করতে চলেছেন পরের বছরের শেষের দিকে।

আলিয়া-রণবীরের ঘনিষ্ট সূত্রের মারফত জানা গিয়েছে, তাঁদের নাকি দু’জনেরই এখন সাংঘাতিক কাজের চাপ। আর দু’জনেই ভারতের বাইরে বিয়ে করবেন বলে ব্রত। তার উপর বিদেশের মাটিতে বিয়ের একটা আলাদা আয়োজন লাগে। মধুচন্দ্রিমায় যাওয়ার জন্যেও তারকা জুটির নির্দিষ্ট সময় লাগবে বলে জানা যাচ্ছে।

বিয়ে পিছিয়ে দেওয়ার আরও একটি বড় কারণ রণবীর-আলিয়ার ছবি ‘ব্রহ্মাস্ত্র’। দুই তারকা ও ছবির নির্মাতা, সকলেই তাঁদের বিয়ের আগে ছবিটি রিলিজ় করতে চাইছেন। শোনা যাচ্ছে, ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে নাকি মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। ফলে ২০২৩ সালের শেষের দিকে বিয়ে করতে পারেন রণবীর-আলিয়া।

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রস্তুতি অনেক দিন ধরেই চলছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা আক্কিনেনি, ডিম্পল কাপাডিয়া, মৌনী রায়। এই ছবিতেই রণবীর-আলিয়াকে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখবেন দর্শক।

বিয়ের পর কোন বাড়িতে থাকবেন, সেই নিয়েও প্রস্তুতি শুরু করেছেন রণবীর এবং আলিয়া। ২০২৩ সালের মাঝামাঝি সেই বাড়ির কাজ শেষ হবে। বাড়ির ইন্টিরিয়র করতে সময় লাগবে কয়েকমাস।

আরও পড়ুন: Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে কারা কারা আমন্ত্রিত, প্রকাশ্যে তালিকা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA