Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে কারা কারা আমন্ত্রিত, প্রকাশ্যে তালিকা

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে কি আমন্ত্রণ পেয়েছেন সলমন খান কিংবা রণবীর কাপুর?

Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে কারা কারা আমন্ত্রিত, প্রকাশ্যে তালিকা
ভিকি এবং ক্যাটরিনা।

ডিসেম্বর মাসেই নাকি বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তেমনটাই খবর বলি অন্দরে। কিছুদিন আগেই রাজস্থানে রেকি করতে গিয়েছিল ভিকি-ক্যাটের টিম। সেখানেই যে বিয়ে। দিন দুই আগে ক্যাটরিনার মাকেও প্রকাশ্য রাস্তায় বিয়ের শপিং করতে দেখা যায়। এবার জানা গেল কারা রয়েছেন ভিকি-ক্যাটের বিয়ের আমন্ত্রিতদের তালিকায়।

করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রন সংক্রমণের খবর ছড়ানোর পর ভিকি-ক্যাটরিনার বিয়ের তালিকাতেও সেই প্রভাব পড়েছে বলে অনুমান করা হচ্ছে। ফলে ছোট হতে পারে লিস্ট। কিন্তু কাছের বন্ধুদের ইতিমধ্যেই নেমন্তন্ন করে ফেলেছেন হবু বর-বউ। সেই তালিকায় রয়েছেন আলিয়া ভাট, করণ জোহর, সলমন খানরা। তবে আলিয়া আমন্ত্রিত থাকলেও রণবীর কাপুরকে ক্যাটরিনা নেমন্তন্ন করবেন কিনা জানা যাচ্ছে না এখনই।

রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্টে বসবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর। সলমন খানকে নিমন্ত্রণ করা হলেও সেই সময় নাকি সলমন ব্যস্ত থাকতে পারেন রিয়াদের দাবাং ট্যুরে। ফলে বিয়ের দিন না হলেও বিয়ের অন্য কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন সলমন।

শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে।

টানা তিনদিন ধরে চলবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। রাজস্থান থেকে এসে মুম্বইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা আছে ভিকি-ক্যাটের। সেখানে আরও অনেক বলি তারকাকে দেখা যাবে বলে খবর।

আরও পড়ুন: Upcoming Releases: ডিসেম্বরে মুক্তি পাবে কোন কোন ওয়েব সিরিজ় ও ছবি?

Click on your DTH Provider to Add TV9 Bangla