Neha Kakkar: স্বামী রোহনপ্রীতের জন্য বর্ষশেষে কাঁদতে হল নেহাকে, হলেন লজ্জিতও!

গতকাল অর্থাৎ ৩১ ডিসেম্বর ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই শুরু হয়েছে নতুন বছর। নতুন বছরকে উদযাপন করতে কেউ প্রিয়জনকে আবেগে জড়িয়ে ফেলেছেন আবার কেউ বা প্রিয় মানুষের উষ্ণতায় স্বাগত জানিয়েছেন ২০২২-কে। কিন্তু নেহা বা রোহনপ্রীতের জীবনে গতকাল এমন কিছুই ঘটেনি।

Neha Kakkar: স্বামী রোহনপ্রীতের জন্য বর্ষশেষে কাঁদতে হল নেহাকে, হলেন লজ্জিতও!
কাঁদতে হল নেহাকে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 4:28 PM

বছরের শেষ দিনে মঞ্চেই কেঁদে ফেললেন নেহা কক্কর। কান্নার কারণ স্বামী রোহনপ্রীত। শুধু কান্না তা নয়, একই সঙ্গে তিনি লজ্জিতও। না, ঝগড়া মান অভিমান কিছুই হয়নি তাঁদের মধ্যে। তবে কেন নেহার চোখে জল, কেন বছর শেষ হল একগুচ্ছ মনখারাপকে সঙ্গী করে? উত্তর দিয়েছেন নেহাই।

গতকাল অর্থাৎ ৩১ ডিসেম্বর ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই শুরু হয়েছে নতুন বছর। নতুন বছরকে উদযাপন করতে কেউ প্রিয়জনকে আবেগে জড়িয়ে ফেলেছেন আবার কেউ বা প্রিয় মানুষের উষ্ণতায় স্বাগত জানিয়েছেন ২০২২-কে। কিন্তু নেহা বা রোহনপ্রীতের জীবনে গতকাল এমন কিছুই ঘটেনি। কারণ, ‘পেশাদারি মনোভাব’। তাঁরা দুজনেই শিল্পী, তাই বছর শেষে রোহন ছিলেন কাশ্মীর আর অন্যদিকে নেহা গিয়েছিলেন গোয়ায়। বেড়াতে নয়, শো ছিল তাঁদের। তাঁদের গান শুনে যখন মধ্যরাতে কাশ্মীর-গোয়া মেতে উঠেছে, মানুষ আনন্দ পাচ্ছে নেহার মুখে হাসি ছিল না। কারণ, প্রিয়জনের হাতে হাত রেখে দর্শক তাঁর শো শুনতে এলেও তাঁর মনের মানুষটি ছিল না কাছে।

নেহা লিখেছেন, “খুব চেয়েছিলাম ১২টার সময় যাতে একবার তোমার সঙ্গে কথা হয় রোহু (রোহনপ্রীতকে ভালবেসে ওই নামেই ডাকেন নেহা)। কিন্তু তা হয়নি, কারণ ওই সময় আমরা ছিলাম মঞ্চে। ভীষণ ইমোশনাল হয়ে গিয়েছিলাম জান। আরও একবার মঞ্চে কেঁদে ফেলে আমি লজ্জিত। কিন্তু কী করব, আবেগকে কি ধরে রাখা যায়? ওকে জড়িয়ে ধরতে ইচ্ছে করছিল খুব। হয়ে ওঠেনি। তবে বছরের শেষ দিনেও আমরা কাজ করেছি এটাই তৃপ্তি।”

নেহা যে ইমোশনাল এ কথা তাঁর ভক্তরাও জানেন। মাঝেমধ্যেই মঞ্চে কেঁদে ফেলেন তিনি। কখনও প্রতিযোগীর দুঃখের কাহিনী শুনে আবার কখনও বা কোনও গান শুনে। কিন্তু শুক্রবার তাঁর চোখে জল রোহনের জন্য। রোহনও মিস করেছেন স্ত্রীকে। জানিয়েছে আর এক পোস্টের মাধ্যমে। তবে আর নয়, বছর শেষে একসঙ্গে না থাকতে পারলেও বছরর শুরুতে অর্থাৎ আজ দেখা হতে চলেছে তাঁদের। হতে চলেছে বড় সেলিব্রেশন, জানিয়েছেন রোহনপ্রীত।