Viral Nora Fatehi: ফিফা ফ্যানফেস্টে বোল্ড লুকে ‘সাকি গার্ল’, নোরার ঠুমকায় জমজমাট কাতার

Viral Post: 'এ তো সবে শুরু...।' ভক্তদের উদ্দেশে কী বার্তা দিলেন নোরা ফাতেহি?

Viral Nora Fatehi: ফিফা ফ্যানফেস্টে বোল্ড লুকে 'সাকি গার্ল', নোরার ঠুমকায় জমজমাট কাতার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 2:14 PM

বর্তমানে সারা বিশ্ব কাঁপাচ্ছেন বলিউড হটডিভা নোরা ফাতেহি (Nora Fatehi)। অভিনয়ের ইচ্ছে ছিল ছোট থেকেই। তবে সেই স্বপ্নপূরণে পাশে পাননি কাউকেই। নিজের লড়াই নিজেই চালিয়ে গিয়েছেন অভিনেত্রী, আজ সেই সকল স্বপ্নপূরণ হতে দেখে আবেগঘন নোরা। আইটেম ডান্স (Item Dance) দিয়ে শুরু হয়েছিল কেরিয়ার। ছবিতে তাঁর নাচই হয়ে উঠবে ইউএসপি এই কথা তিনি তখনও বুঝে উঠতে পারেননি। বরং অভিনয় করার জন্য মরিয়া ছিলেন তিনি। তবে হাতে আসা লক্ষ্মী অর্থাৎ কাজের প্রস্তাব ফেরাননি তিনি। আর সেখান থেকেই সফর শুরু। সাকি সাকি গার্ল এখন ফিফা (FIFA 2022) থিমসং ২০২২-র অংশ। কেরিয়ারের এই গ্রাফে তিনি নিজেই আপ্লুত।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehism)

ফিফা উদ্বোধন থেকে শুরু করে ফ্যানফেস্টে বোল্ড লুকে অনবদ্য ডান্স উপস্থাপনা। ২৯ নভেম্বর কাতার জমে উঠল নোরার নাচে। নোরার কথায়, যখন স্টেডিয়ামে তাঁরই গান বাজতে শোনা যায়, এবং তাতে সকলকে ঠোঁট মেলাতে দেখা যায় সেই অনুভুতি ঠিক কতটা আনন্দের চোখ ভরে উপভোগ করছেন তিনি। নোরা একটি পোস্ট শেয়ার করে লেখেন- যখন আপনি আপনার নিজের কণ্ঠস্বর শুনতে পাবেন বিশ্বকাপ ফুটবলের স্টেডিয়ামে, তা অনন্য, এটা এক বড় মাইলস্টোন হয়ে থাকবে আমার জার্নির। আমি সব সময় এমনই এক মুহূর্তের অপেক্ষায় ছিলাম। আর সেই স্বপ্নপূরণের খিদেটা আমার মধ্যে ছিল। এক সাধারণ মেয়ে থেকে এখানো পৌঁছনো।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

এখানেই শেষ নয়, তিনি সকলের উদ্দেশে বলেন,-  নিজের প্রতি আস্থা রাখ বন্ধু, কাউকে বলার সুযোগ দিও না তুমি পারবে না। তোমার স্বপ্ন এতটাও বড় নয় যে তুমি তা পূরণ করতে পারবে না। অনেকেই আমায় দেখে হাসত, দেখ আজ আমি কোথায়। এটা তো সবে শুরু…। মঙ্গলবার রাতের ফিফা ফ্যানফেস্টের ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সকলের নজর কাড়ছে তা নেটদুনিয়ায়। প্রশংসিত হচ্ছেন নোরা, সেখানেই দেখা যায় তাঁকে সাকি সাকি গানে পারফর্ম করতে।