দুঃস্থদের জন্য হাসপাতাল তৈরি করছেন গায়িকা পলক মুছল

সূত্রের খবর, পলক নিজের উদ্যোগে একটি হাসপাতাল তৈরি করতে চলেছেন। যেখানে দারিদ্রসীমার নীচে থাকা নাগরিকরা বিনা খরচে চিকিৎসার সুযোগ পাবেন।

দুঃস্থদের জন্য হাসপাতাল তৈরি করছেন গায়িকা পলক মুছল
পলক মুছল।
Follow Us:
| Updated on: May 06, 2021 | 8:44 PM

করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়েছে। কোথাও হাসপাতালে বেড নেই। কোথাও নেই অক্সিজেন। কোথাও বা গৃহবন্দি করোনা আক্রান্তকে খাবার তৈরি করে দেওয়ার মতো কেউ নেই। এই পরিস্থিতিতে বহু মানুষ নিজের সাধ্যমতো এগিয়ে এসেছেন। কেউ প্রয়োজনীয় ফোন নম্বর জোগাড় করে দেওয়ার আপ্রাণ চেষ্টা করছেন। কেউ বা নিজের উদ্যোগেই রান্না করা খাবার পৌঁছে দিচ্ছেন রোগীর বাড়ি। আবার কেউ বা ভ্যাকসিন নেওয়াটা কতটা গুরুত্বপূর্ণ সেটা সাধারণ মানুষকে বুঝিয়ে ভ্যাকসিন দেওয়াতে নিয়ে যাচ্ছেন। করোনা আক্রান্তদের সাহায্যার্থে ফিল্ম ইন্ডাস্ট্রির বহু শিল্পী এগিয়ে এসেছেন। বলিউড এবং টলিউডে একই ছবি স্পষ্ট। এ বার সেই তালিকায় এলেন গায়িকা পলক মুছল।

সূত্রের খবর, পলক নিজের উদ্যোগে একটি হাসপাতাল তৈরি করতে চলেছেন। যেখানে দারিদ্রসীমার নীচে থাকা নাগরিকরা বিনা খরচে চিকিৎসার সুযোগ পাবেন। এটা পলকের বহুদিনের স্বপ্ন। সেই স্বপ্ন অবশেষে নির্দিষ্ট রূপ নিতে চলেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই খবর জানিয়েছেন তিনি।

একাধিক বলিউড ছবিতে গান গেয়েছেন পলক। রিয়ালিটি শো-এ বিচারকের দায়িত্বও সামলাতে দেখা গিয়েছে তাঁকে। ছোট থেকেই সাধ্য মতো সকলকে সাহায্য করার চেষ্টা করেন তিনি। বিভিন্ন শো-এ পারফর্ম করে সেই পারিশ্রমিক দুঃস্থদের দান করেন। কিন্তু তা খুব একটা প্রচার করতে চান না। তিনি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, হাসপাতাল তৈরির খবর প্রকাশ্যে জানালে বহু মানুষ উপকার পাবেন। সে কারণেই তাঁর এই প্রয়াস।

আরও পড়ুন, সৎ ছেলে শাহিদের সঙ্গে সম্পর্ক কেমন? সুপ্রিয়া বললেন…