Parineeti Chopra: আপ সাংসদের সঙ্গে প্রেম করছেন পরিণীতি? হোটেলে একসঙ্গে ক্যামেরাবন্দি দু’জনে

Parineeti Chopra:২০১১ সালে বলিউডে হাতেখড়ি হয় তাঁর। প্রিয়াঙ্কা চোপড়ার বোন বলে নয়, রীতিমতো অডিশন দিয়ে সুযোগ মেলে তাঁর। ছবির নাম ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’।

Parineeti Chopra: আপ সাংসদের সঙ্গে প্রেম করছেন পরিণীতি? হোটেলে একসঙ্গে ক্যামেরাবন্দি দু'জনে
হোটেলে একসঙ্গে ক্যামেরাবন্দি দু'জনে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 5:15 PM

কিছু দিন আগে পর্যন্ত পরিণীতি চোপড়া দাবি করেছিলেন তিনি সিঙ্গল। বলেছিলেন তাঁকে ছেলে খুঁজে দিতেই। তবে আপ (আম আদমি পার্টি) সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে তাঁর ছবি ফাঁস হতেই চলছে নানা আলোচনা। কোথায় গিয়েছিলেন তাঁরা? বৃহস্পতিবার মুম্বইয়ের এক নামাজাদা হোটেলে একসঙ্গে দু’জনে লাঞ্চ করতে গিয়েছিলেন। পাপারাৎজিও হাজির হয়ে যান সেখানে। আর সেখানেই মুঠোফোনে বন্দি হয় তাঁদের ছবি। এর পরেই বাড়ে জল্পনা। তবে এখানেই শেষ নয়। এর আগেও বেশ কয়েক বার তাঁদের একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। শুধু বৃহস্পতিবারই নয়, বুধবার রাতে গোরেগাঁওয়ের এক রেস্তরাঁয় দেখা যায় তাঁদের। সেখানেও ক্যামেরাবন্দি হন তাঁরা। আর এর পরেই বেড়েছে জল্পনা। তবে পরিণীতির ঘনিষ্ঠরা জানাচ্ছেন, তাঁরা মোটেও সম্পর্কে নেই। খুব ভাল বন্ধু দু’জনেই। লন্ডন স্কুল অব ইকোনমিক্সে দু’জনে একসঙ্গে পড়াশোনা করেছেন। এর পর দুজনের কেরিয়ার আলাদা হয়ে গেলেও বন্ধুত্ব ফিকে হয়নি। দুজনেই ঘুরতে ভালবাসেন। রয়েছে চরিত্রগত মিলও। বন্ধু মুম্বইয়ে আসতেই তাই তাঁর সঙ্গে সময় কাটাচ্ছেন পরিণীতি।

এর আগে নিজের সিঙ্গল থাকা নিয়ে মুখ খুলেছিলেন তিনি। অভিনেত্রী বলেন, “আমায় শুধু একটা ছেলে খুঁজে দিতে হবে। তাহলেই কেল্লাফতে। যদি কেউ থাকে তবে দিন না। আমি শুনছি।” তিনি আরও বলেন, “আমার বিয়ের ইচ্ছে রয়েছে। ইচ্ছে রয়েছে সন্তান ধারণেরও। আমি এমন একটা কেরিয়ার চাই যাতে উত্থান ও পতন দুই-ই থাকবে।” সমসাময়িক তারকাদের বিয়ে করতে দেখেই কি তাঁর মনেও বিয়ের ফুল? তাঁর উত্তর, “ওরা আমার বন্ধু। বহুদিন ধরে অনেকের প্রেম জীবনের সম্পর্কে ওয়াকিবহাল আমি। বিয়ে সব সময়েই পরবর্তী পদক্ষেপ। যেদিন মনের মানুষকে খুঁজে পেয়ে যাব, ভালবাসব। বিয়ে করতে চাইব।”

২০১১ সালে বলিউডে হাতেখড়ি হয় তাঁর। প্রিয়াঙ্কা চোপড়ার বোন বলে নয়, রীতিমতো অডিশন দিয়ে সুযোগ মেলে তাঁর। ছবির নাম ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’। তবে ওই ছবিতে লিড চরিত্রে দেখা যায়নি তাঁকে। তিনি ছিলেন সেকেন্ড লিডে। রণবীর সিংয়ের সঙ্গে রোম্যান্সের সুযোগ তিনি পেয়েছিলেন ঠিকই তবে লাইমলাইট কেড়ে নিয়ে যান অনুষ্কা শর্মা। তাতে অবশ্য তাঁর খুব একটা অসুবিধে হয়নি। তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়। ‘ইশকজাদে’, ‘হাসি তো ফাসি’, ‘মেরি প্যায়ারি বিন্দু’র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে শেষ কিছু সময় ধরে সময়টা বিশেষ ভাল যাচ্ছে না তাঁর। সেই অর্থে একটি ছবিও হিট হয়নি তাঁর। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘উঁচাই’ বক্স অফিসে সাফল্য পায়নি। তা নিয়ে অবশ্য বিশেষ ভাবিত নন পরিণীতি।