Pushpa Secrete: পুষ্পা ছবিতে আল্লু অর্জুনের একটা ভুলই গড়ল ইতিহাস, রহস্য ফাঁস করলেন অমিতাভ

Allu Arjun: এই ছবির গান থেকে শুরু করে আল্লু অর্জুনের স্টাইল, সবই এক কথায় ভাইরাল। তারমধ্যে শ্রীভল্লি গানে তাঁর জুতো খুলে যাওয়ার দৃশ্যটিও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠতে দেখা যায়। 

Pushpa Secrete: পুষ্পা ছবিতে আল্লু অর্জুনের একটা ভুলই গড়ল ইতিহাস, রহস্য ফাঁস করলেন অমিতাভ
২০২১ সালে বেশ কিছু ছবি ভাল-মন্দ বক্স অফিস কালেকশন করলেও তাক লাগিয়েছিল পুষ্পা। বছর শেষে মুক্তি পেতেই তা হৈ হৈ করে দর্শকের মনে জায়গা করে নেয়। এক বছর হতে চলল এই ছবি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। এখনও দর্শকদের মন থেকে পুষ্পা হ্যাংওভার কাটেনি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 1:04 PM

অমিতাভ বচ্চন এখন ব্যস্ত রয়েছেন জনপ্রিয় রিয়ালিটি শো কউন বনেগা ক্রোড়পতীর শুটিং নিয়ে। এই রিয়ালিটি শো নিয়েই এখন রাতদিন কাটছে সুপারস্টারের। বর্তমানে এই ১৪ তম সিজ়নের কাজ চলছে। একসময় এই রিয়ালিটি শো-ই অমিতাভ বচ্চনকে ছন্দে ফেরাতে সাহায্য করেছিল। অমিতাভ বচ্চনের পরতে-পরতে জড়িয়ে থাকা নানা ওঠা পড়ার কাহিনির মধ্যে অন্যতম ভুমিকা এই শো-এরতা তাঁর ভক্তদের কম বেশি জানা। বড় দেনা থেকে মুক্তি পেতেই সোনি অমিতাভ বচ্চনকে সাহায্য করেছিল এক সময়। ফলে এই শো অমিতাভের কাছে একটি পরিবারের মাত।

দর্শকেরাও হটসিটে থাকা অতিথির ভাগ্য নির্ধারণের নিত্য নতুন কাহিনির সাক্ষী থাকতে পছন্দ করে। সেই রিয়ালিটি শো-এর মাঝেই কখনও কখনও অমিতাভ বচ্চন বলে থাকেন, ছবির জগতের নানা কাহিনি। বর্তমানে পুষ্পা ট্রেন্ডিং। সেই প্রসঙ্গেই এবার এক রহস্য ফাঁস করলেন অমিতাভ বচ্চন। জানালেন পুষ্পা ছবির এক আইকনিক দৃশ্যের কথা। এই ছবির গান থেকে শুরু করে আল্লু অর্জুনের স্টাইল, সবই এক কথায় ভাইরাল। তারমধ্যে শ্রীভল্লি গানে তাঁর জুতো খুলে যাওয়ার দৃশ্যটিও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠতে দেখা যায়।

এবার সেই সূত্রেই অমিতাভ বচ্চন জানালেন, আদেও আল্লু অর্জুনের চটি খুলে যাওয়ার দৃশ্য ছবিতে ছিল না। আল্লু অর্জুনের ভুল করে এই দৃশ্যে চটি খুলে যায়। তাতেই কি ঘটে বিপত্তি! না, বরং তা ভীষণ ন্যাচরাল লাগার ফলে ছবিতে রেখে দেওয়া হয়। খোদ ছবির পরিচালকই এই দৃশ্য নিয়ে কথা বলতে গিয়ে একবার এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন এই দৃশ্য আদপে একটি ভুল মাত্র। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। পুষ্পা ছবির সিক্যুয়েলের প্রতি নজর এখন ভক্তদের। যদিও ছবির কাজ এখনও শুরু হয়েনি। চলছে লোকেশন পছন্দের কাজ। তারপরই ছন্দে ফিরবে আবারও আল্লু অর্জুন।