Ramayan: ‘রাবণ’-এর পর প্রয়াত হলেন ‘রামায়ণ ধারাবাহিকের’ এই অভিনেতাও

দিন কয়েক আগেই প্রয়াত হয়েছে অরবিন্দ ত্রিবেদী। রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ যিনি রাবণের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়েছিলেন।

Ramayan: 'রাবণ'-এর পর প্রয়াত হলেন 'রামায়ণ ধারাবাহিকের' এই অভিনেতাও
প্রয়াত অভিনেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 9:06 AM

প্রয়াত হলেন অভিনেতা চন্দ্রকান্ত পাণ্ড্য। বয়স হয়েছিল ৭২ বছর। যদিও তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে এখনও জানা যায়নি। সহ অভিনেত্রী দীপিকা চিখলিয়া ইনস্টাগ্রামে চন্দ্রকান্তের মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন।

অভিনেতার ছবি শেয়ার করে তিনি লেখেন, “রেস্ট ইন পিস… চন্দ্রকান্ত পাণ্ড্য”। প্রসঙ্গত, দীপিকা ওই ধারাবাহিকের মা সীতার চরিত্রে অভিনয় করতেন। অন্যদিকে চন্দ্রকান্তকে দেখা গিয়েছিল নিশাদের চরিত্রে অভিনয় করতে। এ ছাড়াও বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন তিনি। এর মধ্যে রয়েছে, “প্রেম লগন, প্যায়ার হো গয়া, পরিবার না পাঙ্খি, হোতে হোতে প্যায়ার হো গয়া… প্রভৃতি। বিভিন্ন গুজারাটি ছবিতেও তিনি অভিনয় করেছেন বলে জানা যাচ্ছে।

দিন কয়েক আগেই প্রয়াত হয়েছে অরবিন্দ ত্রিবেদী। রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ যিনি রাবণের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়েছিলেন। অরবিন্দর প্রয়াণের খবর সংবাদমাধ্যমকে জানান তাঁর ভাইপো কৌস্তভ ত্রিবেদী। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। এ বার প্রয়াত হলেন চন্দ্রাকান্তও। শোক শিল্পীমহলে।