Ranveer Vs Virat: ছক্কা হাঁকালেন ‘বাজিরাও’, বিরাটকে হারিয়ে চর্চায় রণবীর

Celebrity Brand Value: বিভিন্ন বিজ্ঞাপন থেকে শুরু করে ইভেন্টে বিশেষ উপস্থিতি, রণবীরকে রাখতে গেলে গুনতে হবে মোটা টাকা। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি তালিকায় এবার চোখে পড়ল রণবীর সিং-এর সেই জনপ্রিয়তার ছাপ।

Ranveer Vs Virat: ছক্কা হাঁকালেন 'বাজিরাও', বিরাটকে হারিয়ে চর্চায় রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 12:11 PM

কেরিয়ারে ১৪ বছর পার। রণবীর সিং একের পর এক হিট ছবি করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। দিন-দিন বেড়েছে তাঁর চাহিদাও। বিভিন্ন বিজ্ঞাপন থেকে শুরু করে ব্যক্তগত অনুষ্ঠান, প্রতিটা ক্ষেত্রেই রণবীর সিং-এর উপস্থিতি যেন থাকে চোখে পড়ার মতো। আর সেই চাহিদা থেকেই বাড়তে থেকেছে বাজার দর। বিভিন্ন বিজ্ঞাপন থেকে শুরু করে ইভেন্টে বিশেষ উপস্থিতি, রণবীরকে রাখতে গেলে গুনতে হবে মোটা টাকা। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি তালিকায় এবার চোখে পড়ল রণবীর সিং-এর সেই জনপ্রিয়তার ছাপ।

বুধবার প্রচারের মুখ হিসেবে কোন সেলিব্রিটিদের চাহিদা কত (Brand Value), তার একটি তালিকা প্রকাশ্যে আসে। আর সেখানে দেখা যায় প্রথম নামটি রয়েছে রণবীর সিং-এর। এক্ষেত্রে একটি বিশেষ উপস্থিতি দেখা যায় বিরাট কোহলিরও। তবে এবার তাঁকে হারিয়ে প্রথম স্থান দখল করলেন রণবীর সিং। ঝড়ের গতিতে ভাইরাল এই খবর।

তবে বিরাটের অবস্থান কততে? না, খুব একটা পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেটদলের প্রাক্তন অধিনায়ক। দ্বিতীয় স্থানটিতেই রয়েছেন তিনি। একের পর এক হিট দেওয়া রণবীর সিং-এর শেষ মুক্তি পাওয়া ছবি সার্কাস খুব একটা ভাল ফল করল না বক্স অফিসে। তবে তা খুব একটা প্রভাবিত করেনি তাঁর ব্র্যান্ড ভ্যালুকে।

প্রথম ২৫-এ রয়েছেন হৃত্বিক রোশন, শাহরুখ খান, মহেন্দ্র সিং ধোনিসহ আরও অনেকেই। এঁরা প্রত্যেকেই সেরা ১০-এ নাম লিখিয়েছেন। তবে এই তালিকাতে অনেকটাই পিছিয়ে রয়েছেন আল্লু অর্জুন। তাঁর ব়্যাঙ্ক ২০। বেশ কয়েকবছর এই তালিকায় প্রথম নামটি বিরাট কোহলিরই ছিল। তবে রণবীর সিং-এবার সেই স্থান ছিনিয়ে নিয়ে সেরা, ফলে সর্বত্র চর্চায় এখন ‘বাজিরাও’।