Relationship Gossip: বারে বারে রশ্মিকাকে নিয়ে বেফাঁস বিজয়, ‘গোপন সম্পর্ক’-র জল্পনা নিয়ে সরব ‘শ্রীভল্লি’

South Actor: রশ্মিকা পরবর্তীতে জানালেন, তাঁকে নিয়ে যে এই ধরনের কৌতুহল থাকবে, তা খুব স্বাভাবিক। ''কেরিয়ারের শুরু থেকেই এটা দেখে আসছি।''

Relationship Gossip: বারে বারে রশ্মিকাকে নিয়ে বেফাঁস বিজয়, 'গোপন সম্পর্ক'-র জল্পনা নিয়ে সরব 'শ্রীভল্লি'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 12:53 PM

বেশ কয়েকদিন ধরেই দক্ষিণী দুনিয়ায় নতুন সম্পর্কের জল্পনা তুঙ্গে। যার কেন্দ্র রয়েছে দুই ট্রেন্ডি নাম, রশ্মিকা মন্দনা ও বিজয় দেবেরাকোন্ডা। কয়েকদিন ধরেই বিজয়কে প্রকাশ্যে রশ্মিকাকে নিয়ে মন্তব্য করতে শোনা যায়। এমন কি একটি ভিডিয়ো ভাইরাল হলেও দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে মঞ্চ থেকে নেমে এসে বিজয়কে দেখা যায় রশ্মিকাকে জড়িয়ে ধরতে। প্রকাশ্যেই তিনি জানান তাঁর সঙ্গে রশ্মিকার সম্পর্কের সমীকরণ বেশ গভীর। তাঁরা খুব ভাল বন্ধুও। তবে এই নিয়ে শুরু হয়ে যায় নতুন জল্পনা। তাঁরা নাকি গোপনে প্রেম করছেন।

এবার এই নিয়ে মুখ খোলেন খোদ রশ্মিকা মন্দনা। তবে হ্যাঁ কিংবা নায়ে উত্তর দেননি তিনি। বরং জানান, ”সকলে আমাদের নিয়ে যা ইচ্ছে বলতে পারে।” এখানেই শেষ নয় তিনি আরও জানান, এগুলোকে তিনি হাসির মধ্যে দিয়ে উড়িয়ে দিয়ে থাকেন। রশ্মিকা এখন সিনে দুনিয়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী। তাই সেই সূত্র টেনে রশ্মিকা জানান, এক এক সময় তার মনে হয়, তিনি বছরে এখন পাঁচটি ছবি করছেন। সকলে তা নিয়ে কথা বলুক। তা নয়, আমার ব্যক্তিগত জীবন নিয়ে সকলের মনে কৌতুহল। আবার সেলেব হওয়ার সুবাদে সেই প্রসঙ্গেও তিনি এড়িয়ে গেলেন না।

রশ্মিকা পরবর্তীতে জানালেন, তাঁকে নিয়ে যে এই ধরনের কৌতুহল থাকবে, তা খুব স্বাভাবিক। ”কেরিয়ারের শুরু থেকেই এটা দেখে আসছি। তবে আমি সকলকেই বলি এটা সবার ক্ষেত্রেই হয়ে থাকে। তবে যখন প্রসঙ্গ আমি তখন আগে থেকে মূল্যায়ন করে ফেলা ঠিক নয়, যতক্ষণ না পর্যন্ত আমি সকলের উদ্দেশে কিছু জানাচ্ছি।” ট্রোলিংকে মেনে নিয়েই রশ্মিকা জানান, ”আপনারা আমাদের সম্বন্ধে খারাপ কথা বলতেই পারেন, আমাদের নিয়ে সমালোচনা করতেই পারেন, কারণ দিনের শেষে আমরা পাবলিক ফিগার।” সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে এক সাক্ষাৎকারে এমনটাই জানান পুষ্পা স্টার শ্রীভল্লি।