Rashmika-Samantha Relation: ‘আমি ওকে নিয়ে ভীষণ…’, সামান্থা-রশ্মিকার সম্পর্কের সমীকরণ প্রকাশ্যে

Samantha Prabhu: বর্তমানে শারীরিক অসুস্থতার জন্য বেশ কিছুদিনের বিরতিতে যাচ্ছেন সামান্থা। তবে অভিনয় থেকে সরে যাওয়া নয়। এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী। 

Rashmika-Samantha Relation: 'আমি ওকে নিয়ে ভীষণ...', সামান্থা-রশ্মিকার সম্পর্কের সমীকরণ প্রকাশ্যে
বারে বারে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাঁকে। সর্বত্রই চলছিল তাঁদের নিয়ে চর্চা। যদিও বর্তমানে সেই বিতর্কিত সম্পর্কই সত্যি হওয়ার পথে। বিজয়ের সঙ্গেই ডেটিং করছেন রশ্মিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2023 | 8:51 AM

বর্তমানে বিটাউন স্টারদের পাশাপাশি দক্ষিণী স্টারেরাো জায়গা করে নিচ্ছে প্যানইন্ডিয়া ভক্তদের মনের মাঝে। আর সেই তালিকায় থাকা অন্যতম দুই স্টারের হলেন রশ্মিকা মন্দানা ও সামান্থা প্রভু। তবে বেশ কয়েকজিন ধরে সামান্থা প্রভুকে নিয়ে কম বেশি সকেলর মনেই উদ্বেগ তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয় তার অসুস্থতার খবর। তবে তাঁর সঙ্গে অন্যান্য সেলেবদের সম্পর্ক যে বেশ গভীর তার প্রমাণ মিলেছিল অতীতেি। এবার প্রকাশ্যেই মুখ খুললেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা। সাফ জানালেন তিনি তাঁর ও সামাথ্নার সম্পর্ক নিয়ে ঠিক কতটা যত্নশীল। বর্তমানে শারীরিক অসুস্থতার জন্য বেশ কিছুদিনের বিরতিতে যাচ্ছেন সামান্থা। তবে অভিনয় থেকে সরে যাওয়া নয়। এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী।

রশ্মিকা মান্দানা এক সাক্ষাৎকারে সামান্থা প্রভু সম্পর্কে জানান, “স্যামি একজন অসাধারণ মেয়ে। তাঁর মন খুব ভাল। তিনি এমন একজন ব্যক্তি যাঁকে আমি সর্বদা আগলে রাখতে চাই। যখন তাঁর প্রসঙ্গ আসে তখন আমি খুব পজিসিভ মা।” তার মায়োসাইটিস ধরা পরার বিষয়ও তিনি বলেন, “আমি স্যামের অবস্থা সম্পর্কে জানতে পেরেছিলাম যখন সে এটি প্রকাশে এনেছিল। আমি জানতাম না যে সে এই খবর বিশ্বের সামনে আনার আগে সে এসব কিছু সম্পর্কে কথা বলতে চায় কিনা!

রশ্মিকা আরও বলেন, আমি কেবল তাঁর মঙ্গল কামনা করি। আমি সবসময় তার প্রশংসা করে থাকি। আপনি যখন কারও দিকে তাকান, আপনি চান যে তাঁরা সমস্ত যুদ্ধে জয়ী হোক। এটা আমার জন্য একই। আমি এমন একজন ব্যক্তি, যে তার খুব কাছের। সে এমন একজন মহিলা যিনি পরম যত্ন, করুণা এবং ভালবাসার। আমি চাই বিশ্বে তাঁর জন্য কেবল ভালবাসা থাকুক।” সামান্থার অসুস্থতার খবর পাওয়ার পর একইভাবে একাধিক স্টারেরা তাঁর খোঁজ নিয়েছে ও যোগাযোগ করেছে। এমন কি তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যও তালিকা থেকে বাদ পড়েননি।