Rashmika Mandana: ‘স্বামী স্বামী’ গানে আর নাচবেন না রশ্মিকা, কেন এই সিদ্ধান্ত?

Rashmika Mandana: রশ্মিকা মানেই যেন পুষ্পা ছবির স্বামী স্বামী গান, সেই হুক স্টেপ কিছুতেই পিছু ছাড়ছে না তাঁর। 'পুষ্পা' ছবি খ্যাত অভিনেত্রী রশ্মিকা মন্দানা রাতারাতি ভাইরাল হয়েছিলেন তাঁর ‘স্বামী স্বামী’ গানের হুকস্টেপের জন্য।

Rashmika Mandana: 'স্বামী স্বামী' গানে আর নাচবেন না রশ্মিকা, কেন এই সিদ্ধান্ত?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 7:06 PM

বেশ কিছু মাস ধরে বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। একের পর এক ছবি বর্তমানে তাঁর ঝুলিতে। তবে দক্ষিণী স্টার বলা চলে না আর তাঁকে। কারণ তিনি এখন হলেন প্যান ইন্ডিয়া স্টার। বলিউডেও একাধিক ছবি করছেন তিনি। দক্ষিণী ছবি পুষ্পার (Pushpa) মধ্যে দিয়ে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন রশ্মিকা মন্দানা। তারপর থেকেই একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকা। ইতিমধ্যেই তাঁর বলিউডের প্রথম ছবি মুক্তি পেয়ে গিয়েছে। ছবির নাম ‘গুডবাই’। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর প্রথম ছবি। তবে বক্স অফিসে ছবি সেভাবে কাজ না করলেও পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’ নিয়ে বেজায় ব্যস্ত তিনি।

তবে রশ্মিকা মানেই যেন পুষ্পা ছবির স্বামী স্বামী গান, সেই হুক স্টেপ কিছুতেই পিছু ছাড়ছে না তাঁর। ‘পুষ্পা’ ছবি খ্যাত অভিনেত্রী রশ্মিকা মন্দানা রাতারাতি ভাইরাল হয়েছিলেন তাঁর ‘স্বামী স্বামী’ গানের হুকস্টেপের জন্য। যেখানেই তিনি উপস্থিত হন, সেখানেই তাঁকে অনুরোধ করা হয় একবার এই নাচটি করে দেখাতে। কিন্তু আর না, এবার প্রতিবাদ করে অভিনেত্রী বললেন, ‘‘অনেক হয়েছে, আর না। সেই কবে থেকে নেচেই যাচ্ছি এই গানে। আমার কোমরও ব্যথা করছে। আর এই গানে নাচছি না।’’

ফলে এখন রশ্মিকাকে হাতের মুঠোয় পেলেই আর এই গানে নাচ করার অনুরোধ করা যাবে না। তা এক প্রকার স্পষ্টই জানিয়ে দিলেন তিনি। ফলে বেজায় মন খারাপ রশ্মিকার ভক্তদের। বর্তমানে রমরমিয়ে চলছে পুষ্পা ২-এর কাজ। ঝড়ের গতিতে ভাইরাল এই ছবির প্রতিটা খবর। ছবিতে রশ্মিকা মন্দানা ছাড়াও থাকছেন আরও অনেকে। শোনা যাচ্ছে ছবিতে থাকতে পারে বলিউডের এক সুপারস্টারও।