Untold Story: দীপিকার জন্য নাজেহাল প্রভাস! শুটিং শেষ করাই নাকি কঠিন হয়ে যাচ্ছে

Deepika Padukone: নিত্য অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন প্রভাস। দীপিকা সুস্থ হয়ে সেটে ফেরার অপেক্ষা এখন। ছবির কাজ ছিল প্রায় শেষের পথে।

Untold Story: দীপিকার জন্য নাজেহাল প্রভাস! শুটিং শেষ করাই নাকি কঠিন হয়ে যাচ্ছে
দীপিকা পাড়ুকোন।
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 25, 2022 | 8:08 AM

বর্তমানে প্রভাস ও দীপিকা পাড়ুকোন প্রজেক্ট কে ছবি নিয়ে বেশ ব্যস্ত। চলতি বছরের শুরুতেই এই ছবির খবর সামনে এসেছিল। এই প্রথম দীপিকার সঙ্গে প্রভাসকে দেখা যাবে একই ফ্রেমে। তবে কোথাও গিয়ে যেন সেই জুটিকে নিয়ে এবার অসন্তুষ্ট ভক্তমহল। কারণ একটাই, সদ্য শুটিং সেট থেকে উঠে আসা এক একটি খবরের জেরে প্রশ্নের মুখে ছবির কাজ। কয়েকদিন আগেই সামনে উঠে এসেছিল দীপিকা পাড়ুকোনের অসুস্থতার খবর। শুটিং চলাকালিন অসুস্থ হয়ে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। ভর্তি করা হয়েছিল হায়দ্রাবাদের হাসপাতালেও।

তখন থেকেই নিত্য অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন প্রভাস। দীপিকা সুস্থ হয়ে সেটে ফেরার অপেক্ষা এখন। ছবির কাজ ছিল প্রায় শেষের পথে। দীপিকার পরিস্থিতি দেখে প্রভাস খুব দ্রুত কাজ শেষ করতে নারাজ। তিনি পরিচালকের সঙ্গে কথা বলে ছবির কাজের সময়সীমা বাড়িয়েও দেন। তবে সম্প্রতি সামনে উঠে আসতে দেখা যাচ্ছে ছবি ঘিরে একাধিক খবর। দীপিকা ও প্রভাসের সম্পর্ক নাকি খুব ভাল নেই বর্তমানে। কারণ দীপিকার অসুস্থতার জন্যই শুটিং সেভাবে শুরু করা সম্ভবপর হচ্ছে না।

এই খবরটিও পড়ুন

দীপিকা অ্যাংজাইটিতে ভোগের। নিয়ে থাকেন অ্যান্টি ডিপ্রেশনের ওষুধও। যার ফলে শুটিং করতে বেশ কিছুটা সময় নিচ্ছেন তিনি। আর এই খবর সিনেপাড়া থেকে ফাঁস হতেই সমালোচনা তুঙ্গে। যদিও এই খবর নিয়ে মুখ খোলেননি দীপিকা, প্রভাস বা প্রজেক্ট কে ছবির কোনও সদস্যই। তবে ছবির কাজ যে বর্তমানে স্থগিত তা নিশ্চিত। আগামী দুসপ্তাহ বাড়িয়ে দেওয়া হয়েছেছবির কাজের সময়সীমা, যা নির্দিষ্টি সময়ের থেকে অনেকটাই বেশি। যার ফলে ছবির বাজেটেও বেশ কিছুটা প্রভাব পড়তে পাড়ে বলেও অনুমান সিনেদুনিয়ার। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই খবর ঘিরে এখন ভক্তদের মাঝে সমালোচনা তুঙ্গে। যদিও প্রভাস নিজের দায়িত্ব পালনে কোনও খামতিই রাখেননি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla