Dulquer Salman: মামুট্টি পুত্র, নিজে প্রায় এক দশক ধরে অভিনয় করছেন ডুলকর, আজও আক্ষেপ কোন অভিনেতাকে না দেখার

Dulquer Salman: একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে ডুলকর প্রকাশ করেছেন যে তাঁর ছাত্রাবস্থায়, তিনি এবং তাঁর বন্ধুরা কী করেছিলেন সেই কথা।

Dulquer Salman: মামুট্টি পুত্র, নিজে প্রায় এক দশক ধরে অভিনয় করছেন ডুলকর, আজও আক্ষেপ কোন অভিনেতাকে না দেখার
ডুলকরের ভক্ত এখন সারা দেশে, তিনি কার ভক্ত!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 10:21 PM

অভিনেতা ডুলকর সলমন মামুট্টি পুত্র। প্রায় ১০ বছরের বেশি সিনেমা ইন্ডাস্ট্রিতে রয়েছেন। দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে তাঁর ভক্তকুল এখন সারা দেশে ছড়িয়েছে। তাঁর জনপ্রিয়তাকে মাথায় রেখেই তেলুগু ছবি সীতা রমম-এর হিন্দি ভার্সান করে ২ সেপ্টেম্বর সর্বভারতীয় রিলিজ করা হয়।  গতকাল ২৩ সেপ্টেম্বর আর বাল্কি পরিচালিত, ডুলকরের ছবি চুপ মুক্তি পেয়েছে। এই ছবির প্রচার উপলক্ষে সামনে এসেছে ডুলকরের জীবনের একটি মজা ঘটনা। সম্প্রতি ডুলকর প্রকাশ করেছেন যে তিনি এমন একটি পরিবার থেকে এসেছেন যেখানে একজন চলচ্চিত্র তারকার সঙ্গে দেখা করা খুব একটা বড় ব্যাপার ছিল না। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে ডুলকর প্রকাশ করেছেন যে তাঁর ছাত্রাবস্থায়, তিনি এবং তাঁর বন্ধুরা কী করেছিলেন সেই কথা। তাঁরা সলমন খানের গাড়ি অনুসরণ করেছিলেন যাতে তাঁরা তারকার এক ঝলক দেখতে পারেন।

সাক্ষাৎকারে, অভিনেতা স্মরণ করেছেন, “আমি সলমন খানের গাড়ির পিছনে গাড়ি চালিয়েছি। আমি একজন ভক্ত হিসাবে এটি  করেছি।” তিনি আর স্মরণ করেন যে  কেবল সলমনের এক ঝলক পেতে চেয়েছিলেন। “আমরা শুধু একটু দেখতে  চাইছিলাম। আমরা আশা করছিলাম যে তিনি গাড়ি থেকে নামলেই আমরা যেন তাঁকে দেখতে পারি। আমি দেখতে পাচ্ছিলাম তিনি সামনের সিটে বসে আছেন,” যোগ করলেন মামুট্টি পুত্র।

সীতা রমম অভিনেতা শেয়ার করেছেন যে আজ পর্যন্ত তিনি সলমনের সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করেননি। “আমি আজ পর্যন্ত সলমন স্যারের সঙ্গে দেখা করিনি। আমি শাহরুখ স্যারের সঙ্গে দু-তিনবার দেখা করেছি, আমির স্যারের সঙ্গেও দুবার দেখা করেছি, কিন্তু সলমন স্যারের সঙ্গে দেখা করার সুযোগ পাইনি”।