Samantha-Vijay: গোপনে বাড়ছে প্রেম, ডেটিং-এর ছবি লিক হতেই চর্চায় সামান্থা-বিজয়

Relationship: সামান্থা প্রভুর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে মাঝে মধ্যেই নজরে আসে বহু বিজয়ের সঙ্গে নানা পোস্ট। কখনও খুনসুটিতে মেতেছেন তাঁরা, কখনও আবার একে অন্যের সঙ্গে কাজে ব্যস্ত।

Samantha-Vijay: গোপনে বাড়ছে প্রেম, ডেটিং-এর ছবি লিক হতেই চর্চায় সামান্থা-বিজয়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 10:00 AM

বর্তমানে দক্ষিণ ভারতীয় ছবির রমরমা। যদিও দক্ষিণী ছবি যে ফ্লপ হচ্ছে না, এমনটা নয়। যার জলজ্যান্ত উদাহরণ হল লাইগার। এই ছবির মধ্যে দিয়েই সিনে পাড়ায় দাপটের সঙ্গে রাজত্ব করা শুরু করেছিলেন অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডা, আর এই ছবির সঙ্গে সঙ্গে বিজয়ের প্রেমজীবন নিয়ে নানা জল্পনা তুঙ্গে। কখনও উঠে এসেছে অনন্যা পান্ডের নাম, কখনও উঠে এসেছে সামান্থা প্রভুর নাম। যদিও সামান্থা বিজয়ের বেশ কাছের বন্ধু বলেই দাবি করে থাকেন। অভিনেতার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সামান্থা লিখেছিলেন, “শুভ জন্মদিন ‘লাইগার’। তোমার প্রাপ্য ভালবাসা ও বাহবা তুমি পাচ্ছ। তোমাকে কাজ করতে দেখে মনে অনুপ্রেরণা জাগছে। ঈশ্বর তোমার মঙ্গল করুন।” যার উত্তরে বিজয় লিখেছিলেন, “স্যাম, তুমি অবিশ্বাস্য নারী। তোমার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি ধন্য। তুমি জাদু করতে পারো।”

সামান্থা প্রভুর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে মাঝে মধ্যেই নজরে আসে বহু বিজয়ের সঙ্গে নানা পোস্ট। কখনও খুনসুটিতে মেতেছেন তাঁরা, কখনও আবার একে অন্যের সঙ্গে কাজে ব্যস্ত। শুটিং-এর মাঝেই বানিয়ে ফেলছেন রিল। আবার একই সঙ্গে লাঞ্চ ডেটে গিয়ে সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সামান্থা প্রভু। তা দেখা মাত্রই নেটপাড়ার প্রশ্ন, তবে কি এবার এই জুটির মধ্যে বাড়ছে সম্পর্ক!

প্রসঙ্গত, সামান্থা প্রভু রাউথ, যাঁর অভিনয় দাপটই যথেষ্ট ভক্তদের মন জয় করার জন্য। তবে একদিকে যখন ঝড়ের গতিতে এগোচ্ছে কেরিয়ার, ঠিক তখনই ব্যক্তিজীবনেও ঝড়ে বয়ে যায় তাঁরা। বিবাহ বিচ্ছেদ হলেও কোনওদিন মাথা নত করতে রাজি ছিলেন না সামান্থা। শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। সূত্রের খবর, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত অস্বস্তিতে ছিলেন। সামান্থা অতীতে জানিয়েছিলেন, এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুই নয়। তবে এখন তিনি আদপে বিজয়ের সঙ্গে সম্পর্কে আছেন কি না, তা নিয়ে ধোঁয়াশা বর্তমান।