Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু’-দু’বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক

Viral News: শরীর নষ্ট হয়ে যাবে। আর তিনি তাঁর ফিগার নিয়ে কোনও রকমের ঝুঁকি নিতে চান না। সেই কারণেই দু-বার অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও তিনি সন্তান নষ্ট করেছিলেন।

Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু'-দু'বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 3:54 PM

বিচ্ছেদ নিয়ে একাধিক জল্পনা তুঙ্গে। দীর্ঘ দিন ধরে সম্পর্কে ছিলেন নাগা চৈতন্য ও সামান্থা প্রভু। কিন্তু সেই সম্পর্কের মাঝে বিচ্ছেদ ঘটল কেন! নানা ক্ষেত্রে নানা জল্পনা সামনে উঠে এলোও সবার আগে যে প্রসঙ্গ জায়গা করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায়, হয়ে উঠেছে ভাইরাল, তা হল সন্তান ঘিরে অশান্তি। বারে বারে সন্তান চেয়েছিলেন নাগা চৈতন্য. কিন্তু কোথাও গিয়ে যেন এবার জল্পনা সত্যি না মিথ্যে তার কোনও হদিশ মেলেনি সেলেব মহল থেকে। প্রকাশ্যে আসা প্রাথমিক খবর অনুযায়ী, সামান্থা প্রভু নাকি সন্তান নিতে নারাজ ছিলেন।

তাঁর মন্তব্য অনুযায়ী এতে শরীর নষ্ট হয়ে যাবে। আর তিনি তাঁর ফিগার নিয়ে কোনও রকমের ঝুঁকি নিতে চান না। সেই কারণেই দু-বার অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও তিনি সন্তান নষ্ট করেছিলেন। আর তার জন্যই সম্পর্কে নানা গুজব হয়ে উঠেছিল ভাইরাল। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়েছিল সেই খবর নেট দুনিয়ায়। এখানেই শেষ নয়, পরবর্তীতে খবর মিলেছিল যে সামান্থা প্রভু না কি সারোগেসির মাধ্যমে সন্তান নিতে চেয়েছিলেন। কিন্তু সেই জল্পনা আদেও সত্যি নয়, বলেই দাবি করেন দক্ষিণী ছবির পরিচালক নীলিমা। তিনি জানান, তাঁর বাবার একটা ছবির প্রস্তাব নিয়ে সামান্থা প্রভুর কাছে গিয়েছিলেন। ছবিটি তাঁর পছন্দ হয়।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

তিনি চেয়েছিলেন ছবিটি করতে। এবং সেই কারণে জানিয়েছিলেন যেন আগামী বছর জুনের মধ্যে কাজ শেষ করা হয়। কারণ তিনি সংসারে মন দিতে চান। নিতে চান সন্তানও। যার ফলে কোথাও গিয়ে যেন তাঁর ফিগার নষ্ট বা সন্তান নষ্ট করার খবর সত্যি নয়, বারে বারে তা স্পষ্ট করে দিয়েছিলেন প্রযোজক। সেই কারণে সন্তানের জন্য বিচ্ছেদ, এই খবর ভুল প্রমাণিত। যদিও এই গসিপ সম্পূর্ণ উড়িয়ে দেওয়া যায়নি। আজো সামান্থার সঙ্গে জড়িয়ে রয়েছে সন্তান নষ্টের কন্ট্রোভার্সি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই গুজব।

আরও পড়ুন- Bollywood Controversy: নাম থেকে কেন বাদ পড়ল জোনাস! ডিভোর্স জল্পনায় এবার মুখ খুললে কারণ জানালেন খোদ প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Brahmastra: ব্রহ্মাস্ত্র ছবির জন্য কত কোটি পারিশ্রমিক পেলেন রণবীর! কত কোটিতে রাজি হয়েছিলেন আলিয়া-অমিতাভ

আরও পড়ুন- Bollywood Controversy: চরিত্র নিয়ে প্রশ্ন, কন্ডোম সংস্থার সঙ্গে যুক্ত হোক রণবীর, বিচ্ছেদের পর ক্ষোভ উগরে বিস্ফোরক দীপিকা